১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৫৮

আমি ক্রিকেট দেখতাম সাকিবের জন্যই : জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল

সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে বড় ধরনের ঝড় বয়ে এনেছে। সতীর্থ থেকে শুরু করে দেশজুড়ে ভক্তদের কন্ঠে ব্যাথার সুর। এ দুঃসময়ে সাকিবের পাশে থাকার প্রতিশ্রুতি সবার। ঠিক তেমনই সাকিবের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

দেশসেরা এ ক্রিকেটারের নিষেধাজ্ঞার খবর শুনে অন্য সবার মতো নিজের ভেরিফায়েড ফেসবুক পাতায় পোস্ট দিয়েছেন জামাল। সেখানে দেশসেরা ক্রিকেটারকে মানসিকভাবে শক্ত থাকার আহ্বান ছিল লাল-সবুজদের ফুটবল অধিনায়কের থেকে।

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ফাইনাল খেলতে বৃহস্পতিবার চট্টগ্রাম আবাহনীর জার্সিতে নামবেন জামাল। আগেরদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েও সাকিবের জন্য সমবেদনা জানালেন স্বাগতিক চট্টগ্রামের অধিনায়ক।

জানালেন কেবল সাকিবের জন্যই ক্রিকেটটা দেখতেন তিনি, ‘সাকিবের জন্য আমার সমবেদনা আছে। সাকিবের জন্যই সবাই ক্রিকেটটা দেখত। সাকিব একজন ভালো অধিনায়ক, সবাই তাকে ভালোবাসে। আমি যদি ক্রিকেটটা দেখতাম তাহলে সেটা সাকিবের জন্যই।’

জুয়াড়ির প্রস্তাবের কথা গোপন করে যে সাকিব ভুলই করেছেন সেটাও মানছেন জামাল, ‘তবে ও যদি নিয়ম অনুসরণ না করে তাহলে ওকে শাস্তি পেতেই হবে।’