১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৩৬
শিরোনাম:

পদত্যাগের কথা গুজব, টাইগারদের দেখতে দিল্লি যাচ্ছেন পাপন

সম্প্রতি সাকিব আল হাসানের নিষেধাজ্ঞায় দেশের ক্রিকেটাঙ্গনে অস্থিরতা বিরাজ করছে। এ দুঃসময়ে ভারতের বিপক্ষে সিরিজ খেলতে দিল্লিতে অবস্থান করছে টাইগাররা। সাকিবের পাশাপাশি ব্যাক্তিগত কারণে তামিমকেও দেখা যাবে না দলে। ভাঙ্গা চোরা দল নিয়ে ভারতের মতো শক্তিশালী দলকে মোকাবেলা করাটা খুবই কঠিন হয়ে দাঁড়িয়েছে। অপরদিকে বোর্ড প্রধানের পদত্যাগের গুজব উঠছিলো। সব কিছু ছাপিয়ে দলকে অনুপ্রাণিত করার লক্ষ্যে দিল্লি যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এত কিছুর পরেও মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে টি-টোয়েন্টি দল গেছে ভারতে, রবিবার থেকে শুরু হবে সিরিজ। প্রথম ম্যাচের ভেন্যু দিল্লীর অরুণ জেটলি স্টেডিয়াম। মাঠে বসে এই ম্যাচ দেখবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি। তাতে দল হয়ত পাবে বাড়তি প্রেরণা।

দলের পাশে থাকতে আজ (২ নভেম্বর) দেশ ছেড়ে দিল্লী যাবেন নাজমুল হাসান। দুপুর ৩ টায় তাকে বহনকারী ফ্লাইটে সফরসঙ্গী হিসেবে আরও থাকবেন ক্রিকেট বোর্ডের পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান, সাবেক অধিনায়ক আকরাম খান; বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ও আরেক সাবেক অধিনায়ক ও দীর্ঘদিন ধরে প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করে আসা মিনহাজুল আবেদিন নান্নু।

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান বোর্ড পরিচালক খালেদ মাহমুদ সুজন টাইগারদের বেশিরভাগ সফরে দলের দেখভালের দায়িত্ব পালন করলেও এই সফরে তিনি যাচ্ছেন না।