১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:১০

স্ত্রীকে হত্যা করেছেন, এমন সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

স্ত্রীকে হত্যা করেছেন, এমন সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী। এই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফতেপুর জেলার এক গ্রামে। খবর এনডিটিভির।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, মৃত ব্যক্তির নাম নাসির কুরেশি (৪০) । লাঠি ও লোহার রড নিয়ে তার উপরে চড়াও হয় ছয় ব্যক্তি।

প্রতিবেদনে বলা হয়েছে, নাসির কুরেশির বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন আগের দিন‌। এরপর পালাবার চেষ্টা করলে তাকে আক্রমণ করেন ওই ব্যক্তিরা।

নাসির কুরেশিকে গণপিটুনির এক ভিডিও দেশটির পুলিশের কাছে আসার পর তারা এই বিষয়ে অবগত হয়। ইতিমধ্যে নাসির কুরেশিকে পিটিয়ে হত্যার ভিডিও অন‌লাইনে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা ৬ জন অভিযুক্তর মধ্যে পাঁচজনকে চিহ্নিত করেছে পুলিশ।

ফতেপুরের ডেপুটি পুলিশ সুপারিটেন্ডেন্ট শ্রীপাল যাদব জানিয়েছেন, ওই ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রীকে গতকাল হত্যা করার অভিযোগ রয়েছে। উনি পালাতে গেলে গ্রামবাসীরা তাকে ঘিরে ধরে মারধর করতে থাকে। পাথর ছুঁড়েও মারা হয়।

জানা যায়, নাসিরের স্ত্রী তার মায়ের কাছে থাকতেন। ঘটনার দিন তার সঙ্গে তার স্বামীর কোনও কারণে ঝগড়া শুরু হয়। অভিযোগ, সেই সময় নাসির রেগে গিয়ে তাকে কোপ মারলে তিনি সেখানেই লুটিয়ে পড়েন ও মারা যান। তাকে বাঁচাতে গিয়ে আহত হন তার মা ও বোনও।

দেশটির পুলিশ জানায়, নাসির ও তাঁর স্ত্রীর মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। সেইসঙ্গে গ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।