১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১৭
শিরোনাম:

ব্যানারে হাজী সেলিমের ছবি না থাকায় কাউন্সিলরের ওপর হামলা

মঞ্চের ব্যানারে ঢাকা-৭ আসনের সংসদ সদস্যের ছবি না থাকায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিককে লাঞ্চিত করেন হাজী সেলিম ও তার অনুসারিরা।পাশাপাশি দুই গ্রুপের অনুসারীদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন উপস্থিতিতে এ ঘটনা ঘটে। প্রায় একঘণ্টা হট্টগোলের পরে অনুষ্ঠান শুরু হয়। আজ বিকাল ৩টায় এ ঘটনা ঘটে।

ঢাকেশ্বরী মন্দিরের পাশে ৮ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে এই মাঠের সংস্কার করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। শহীদ আব্দুল আলিম খেলার মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চের পেছনে এলইডি স্ক্রিনে অনুষ্ঠানের অতিথিদের নাম-ছবিসহ আয়োজনের তথ্য তুলে ধরা হয়। সেখানে মেয়র সাঈদ খোকন এবং কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের ছবি এবং নাম দেখা গেলেও ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছবি ছিলো না। এ ব্যাপারে ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক বলেন, এটি সিটি করপোরেশনের অনুষ্ঠান। আলোচনার মাধ্যমে ব্যানার টাঙ্গানো হয়েছে। কিন্তু এমপি সাহেব কোন কথা না বলে তার ক্যাডার নিয়ে আমার ওপরে হামলা করে।

হাজী সেলিমের অনুসারীদের দাবি, স্থানীয় সংসদ সদস্যকে অনুষ্ঠানে যথাযথ মর্যাদা দেওয়া হয়নি। অন্যদিকে স্থানীয় একাধিক দলীয় নেতা কর্মীরা জানান, এমপি সাহেব আগের মতোই আছেন। সম্প্রতি দলীয় একাধিক অনুষ্ঠানে হাজী সেলিম এমপি কর্মীদের উদ্ধত হন। এখনো তিনি এলাকার আতংক।