২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৩৭
শিরোনাম:

আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর খালেদা জিয়ার সঙ্গে দেখা করবে ঐক্যফ্রন্ট

কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী গুরুতর অসুস্থ্য বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাতের জন্য জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের স্বাক্ষাৎ আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর। রোববার বেলা ১.০০ টায় জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাতের জন্য জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের প্রথম পর্বে ৫ জনের নামের তালিকা সম্বলিত একটি চিঠি এ.আই.জি প্রিজনস্ সুরাইয়া আক্তার এর নিকট প্রদান করেন। চিঠিতে বলা হয়েছে, সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া শারীরিকভাবে গুরুতর অসুস্থ।

বিগত ২১ অক্টোবর মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে জাতীয় ঐক্যফ্রন্টের ৮ সদস্য বিশিষ্ট নেতৃবৃন্দ সাক্ষাত করেন। সাবেক প্রধানমন্ত্রী গুরুত্বর অসুস্থ বিধায় অত্যন্ত মানবিক কারণে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতৃবৃন্দের সাক্ষাতের সম্মতি জ্ঞাপন করেন। তার সূত্রমতে আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর গুরুত্বর অসুস্থ বেগম খালেদা জিয়ার সাথে প্রথম পর্বে নেতৃবৃন্দ সাক্ষাত করতে আগ্রহী।

জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। সাক্ষাতের জন্য যাদের নাম দেওয়া হয়েছে তারা হলেন,জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদকে ড. রেজা কিবরিয়া ও জেএসডি’র সহ-সভাপতি তানিয়া রব