২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১১:৪৯
শিরোনাম:

বারিধারার ‘প্রেসিডেন্ট পার্ক’ বাসায় মায়ের সঙ্গে এরিক থাকতে চান, গুলশান থানায় জিডি

আজ সন্ধ্যায় গুলশান থানায় জিডি করেছেন সাবেক প্রেসিডেন্ট এরশাদপুত্র এরিক। জিডিতে বলেছেন, তিনি তার মা বিদিশাকে নিয়ে বারিধারার ‘প্রেসিডেন্ট পার্ক’র বাসায় থাকতে চান। কিন্তু নিরাপত্তাহীনতায় ভুগছেন। এরিক আজ সন্ধ্যায় বলেন, ‘আমি আমার মা’কে ছাড়া বাঁচবো না। মায়ের সঙ্গে থাকতে চাই। একজন সন্তানকে কি মায়ের কাছ থেকে আলাদা করে রাখা যায়? আমরা নিরাপত্তাহীনতা ভুগছি। আমি আমার মা’কে নিয়ে প্রেসিডেন্ট পার্কের বাসায় থাকতে চাই।’ থানায় জিডি করতে যাওয়ার সময় তার সঙ্গে বিদিশা সিদ্দিক ছিলেন।

এর আগে গত রোববার রাতে বিদিশা সিদ্দিক তার ফেসবুক ওয়ালে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যায়, এরিক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে উদ্দেশ্য করে কিছু কথা বলেছেন।

ভিডিও বার্তায় এরিক বলেন, ‘মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমি এরিক বলছি। আমাকে নির্যাতন করা হয়েছে। আমাকে খেতে দেয়া হতো না। ড্রাইভার আমার শরীরে হাত তুলেছে। আমার লিগ্যাল গার্ডিয়ান আমার চাচা জিএম কাদের না, আমার মা। সে ক্ষেত্রে ওনার তো রাইট নেট এরকম টর্চার করা। মাকে আমি বাসায় নিয়ে এসেছি। এখন আমরা ভালো আছি। নিচে পুলিশরা ঝামেলা করছে। আমার বাড়ির লোকদের ভেতরে ঢুকতে দিচ্ছে না। আপনি একটু বলে দিন যেন পুলিশরা আমাদের ঝামেলা না করে।’