১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৯

ইডেন গার্ডেন্সে রুনা লায়লার সঙ্গে মঞ্চে থাকবেন রানী মুখার্জি, সানিয়া মির্জা ও জিৎ গাঙ্গুলী

উপমহাদেশে প্রথম দিবা-রাত্রির টেস্ট খেলতে আগামীকাল শুক্রবার মাঠে নামবে বাংলাদেশ-ভারত। ক্রিকেটীয় আয়োজনের বাইরেও এ ম্যাচে রূপ নিয়েছে উৎসবে। যে উৎসব রাঙাতে কলকাতার ইডেন গার্ডেন্সে উপস্থিত থাকবেন রূপালী জগড়ের একঝাঁক তারকা। ঐতিহাসিক এ টেস্টের বিরতিতে ইডেনের মঞ্চে গান গাইবেন বাংলাদেশের কিংবদন্তি সংগীত শিল্পী রুনা লায়লা।

সেই সঙ্গে মঞ্চে উপস্থিত থাকবেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। সৌরভ গাঙ্গুলীর বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছে পশ্চিমবঙ্গ ক্রিকেট অ্যাসোসিয়েশন (সিএবি)।

সিএবিতে যাওয়ার পর সৌরভ বলেন, এ টেস্টের প্রথমদিন চা পানের বিরতিতে মাঠে সঙ্গীতানুষ্ঠান হবে। এ ছাড়াও প্রাক্তন অধিনায়কদের কার্ট (ছোট গাড়ি)-এ চাপিয়ে প্রান্তসীমার বাইরে দিয়ে গোটা স্টেডিয়াম প্রদর্শন করানো হবে।

বোর্ড প্রেসিডেন্ট আরও বলেন, ‘প্রথম দিনের খেলা শেষে ভারত ও বাংলাদেশের ক্রিকেটারদের সম্মানিত করা হবে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষভাবে সম্মানিত করা হবে। তিনি বক্তব্যও রাখবেন। ওই সংবর্ধনা সভার আগে সঙ্গীত পরিবেশন করবেন রুনা লায়লা। সিএবি সূত্রে জানা গিয়েছে, বাংলাদেশের এই সঙ্গীতশিল্পী দু’টি বাংলা ও একটি হিন্দি গান গাইবেন।

ওপার বাংলার সুরকার ও গায়ক জিৎ গাঙ্গুলিও সঙ্গীত পরিবেশন করবেন। র মঞ্চে থাকবেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা, অলিম্পিকে ভারতের প্রথম সোনাজয়ী শ্যুটার অভিনব বিন্দ্রা, কিংবদন্তী বক্সার ম্যারি কম এবং ভারতের হয়ে ব্যাডমিন্টনের বিশ^চ্যাম্পিয়ন পিভি সিন্ধু।