১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:১৪
শিরোনাম:

ক্ষমতার পর্বত চূড়ায় উঠে নামতে পারছেন না সরকার : রুহুল কবির রিজভী

বৃহস্পতিবার নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা বলেন।
সরকারকে উদ্দেশ্য করে রিজভী বলেন, ক্ষমতার মোহে এরা অন্ধের মতো আর কোনো পথের সন্ধান পাচ্ছে না। আইন, আদালত, পুলিশ, প্রশাসন, নির্বাচন কমিশনসহ সকল প্রতিষ্ঠানকে হুকুমের দাস বানিয়ে মানুষকে বোবা করার চক্রান্ত চলছে। আমাদেরকে এই আওয়ামী নাৎসী দুঃশাসনের তামসিক প্রভাব কাটাতে এই মূহুর্তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এক্ষুনি রাস্তায় নামতে হবে। রাস্তায় নামতে না পারলে এই অন্ধ অসহিষ্ণু সরকারের বলি হবে গণতন্ত্রকামী অসংখ্য মানুষ।

বিএনপির এ মূখপাত্র বলেন, আওয়ামী সরকার গণতন্ত্র প্রতিষ্ঠাকে উপেক্ষা করে চক্রান্তের বদ্ধ চোরাগলিতে হাঁটছে। সরকার ও সরকার প্রধানের কারণেই বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাচ্ছেন না। তারাই বেগম খালেদা জিয়ার মুক্তিতে বাধা প্রদান করছে। বেগম জিয়ার মুক্তিতে সরকারের প্রতিহিংসার মনোভাব থাকায় এক নিষ্ঠুর স্কীম অনুযায়ী তারা কাজ করছে।

এসময় তিনি, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের পাঁচ শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও বিএনপি’র যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতকে গ্রেফতারের ঘটনারও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।