৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১০:২৪

ভক্তদের নিরাশ করলেন না সারা (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক: অল্প কদিনেই প্রচুর পরিমাণে ভক্ত-অনুসারী জুটিয়েছেন নবাবকন্যা সারা আলি খান। যেখানেই যাচ্ছেন, দারুণ সাড়া পাচ্ছেন সবার কাছ থেকে। কখনওবা ভক্তদের ভিড় সামাল দিতে হিমশিম খেতে হয় তাঁকে। এবারও তার ব্যক্তিক্রম হলো না। যথারীতি সবাইকে হাসিমুখেই সন্তুষ্ট করলেন বলিউড সুপারস্টার সাইফ আলি খানের মেয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, বহুল আলোচিত ছবি ‘কুলি নাম্বার ওয়ান’ এর রিমেকের দ্বিতীয় ধাপের শুটিং থেকে কিছুদিনের বিরতি নিয়ে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গিয়েছিলেন সারা। সেখানে বন্ধুর সঙ্গে দুর্দান্ত ছুটি কাটান তিনি। এর পর ফিরে আসেন ভারতে। নিউইয়র্ক থেকে মুম্বাই বিমানবন্দরে নামার পরই তাঁকে ঘিরে ধরেন ভক্ত-অনুসারীরা।

প্রিয় অভিনেত্রীর সঙ্গে ছবি তুলতে হুমড়ি খেয়ে পড়েন তাঁরা। তবে বেশ ভালোভাবেই পরিস্থিতি সামাল দেন সারা। হাসিমুখে ভক্তদের সঙ্গে ছবি তুলতে দেখা যায় তাঁকে। সারার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ্যে আসতেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি এরই মধ্যে ৩ লাখ ৮০ হাজারেরও বেশিবার দেখা হয়েছে। ২৮ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে দারুণ ওই ভিডিওটি।

সারা আলি খানকে আগামীতে ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’-তে তাঁর ‘ক্রাশ’ কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ভালোবাসা দিবসে। সারা এখন ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেকের জন্য শুটিং করছেন, এতে তাঁর সহ-অভিনেতা বরুণ ধাওয়ান।