২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:২৯
শিরোনাম:

লন্ডন থেকে নাশকতার নির্দেশ দিয়ে আদালতকে রণাঙ্গনে পরিণত করে সরকার পতন সম্ভব নয় : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার (৭ ডিসেম্বর) নগরের লালদিঘি ময়দানে উত্তর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। যমুনা টিভি

তিনি বলেন, আমরা সুশৃঙ্খল আওয়ামী লীগ চাই, সুসংগঠিত আওয়ামী লীগ চাই। বিশৃঙ্খলা চাই না। সুবিধাবাদীদের দলে চাই না। অতিথি পাখিদের স্থান হবে না আওয়ামী লীগে। ত্যাগী কর্মীদের নেতা বানানো হবে।

ওবায়দুল কাদের বলেন, ঢাকা মহানগরে যাদের নামে বেশি শ্লোগান, যাদের নামে বেশি বিলবোর্ড, যাদের নামে বেশি পোস্টার তারা কেউ সভাপতি-সম্পাদক হতে পারেনি। কারো শ্লোগানে আমরা নেতা বানাবো না।

তিনি বলেন, আমাদের বহু কর্মী আছে। খারাপ লোকের কোনো প্রয়োজন নেই। বুয়েটে আবরারকে যারা হত্যা করে- এই কর্মীর আমাদের প্রয়োজন নেই। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কথায় কথায় যারা কলহ করে, মারামারি করে এই কর্মীর আমাদের প্রয়োজন নেই। যারা রাজশাহীতে অধ্যক্ষকে পানিতে ফেলে দেয় এই কর্মীর আমাদের কোনো প্রয়োজন নেই। মাস্তানি করে, গডফাদারগিরি করে নেতা হওয়া যাবে না।

এর আগে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দুই নেতার অনুসারীদের মধ্যে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। সকালে নগরীর লালদিঘী মাঠে এই ঘটনা যখন ঘটেছে। প্রায় ১০ মিনিট ধরে চলে এই সংঘাত। তখন পুলিশ গিয়ে তাদের নিবৃত্ত করেন। তবে তখন কেন্দ্রীয় নেতাদের কেউ উপস্থিত ছিলেন না। সম্মেলন শুরুর আগেই এই ঘটনা ঘটেছে, পরে যথাসময়ে শুরু হয়েছে।