১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩২
শিরোনাম:

টস হেরে ব্যাটিংয়ে রাজশাহী, লঙ্কান তারকাদের ছাড়াই ফিল্ডিংয়ে কুমিল্লা (সরাসরি)

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ২৩তম ম্যাচ মাঠে গড়িয়েছে।মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স ও রাজশাহী রয়েলস। ম্যাচের আগে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লার অধিনায়ক ডেভিড মালান। ফলে শুরুতে ব্যাটিং করছে আন্দ্রে রাসেলের রাজশাহী।

আজকের ম্যাচে কুমিল্লার একাদশে র্বেশ কিছু পরিবর্তন এসেছে। শ্রীলঙ্কা জাতীয় দলের ক্যাম্প থাকায় বিপিএল থেকে চলে গেছেন দুই লঙ্কান দাসুন শানাকা ও ভানুকা রাজাপাকসে। ফলে কুমিল্লার একাদশে সুযোগ পেয়েছেন ভ্যান জিল ও ডেভিড ভিসে।

পয়েন্ট টেবিলে কুমিল্লার অবস্থানও নিচের দিকে।৬ ম্যাচ খেলে ৪টি হারের বিপরীতে জয় মাত্র দুটিতে। অন্যদিকে রাজশাহী রয়েলস খেলছে দুর্দান্তভাবে।৫ ম্যাচের ৪টিতে জিতে ইতিমধ্যে টেবিলের দুইয়ে অবস্থান করছে।

কুমিল্লা ওয়ারিয়র্স একাদশ : মহিদুল ইসলাম অঙ্কন, ডেভিড মালান, সাব্বির রহমান, স্টিয়ান ভ্যান জিল, সৌম্য সরকার, সানজামুল ইসলাম, রবিউল ইসলাম রবি, মুজিব উর রহমান, আল আমিন হোসেন, আবু হায়দায় ও ডেভিড ভিসে।

রাজশাহী রয়েলস একাদশ : লিটন দাস, আফিফ হোসেন, শোয়েব মালিক, রবি বোপারা, আন্দ্রে রাসেল, অলোক কাপালী, ইরফান শুক্কুর, নাহিদুল ইসলাম, তাইজুল ইসলাম, ফরহাদ রেজা ও মোহাম্মদ ইরফান।