২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৩৮
শিরোনাম:

গজারিয়ায় গোসলে নেমে কিশোর নিখোঁজ

নেয়ামুল হক গজারিয়া প্রতিনিধি —

গজারিয়ায় মেঘনা নদীতে গোসলে নেমে স্কুল ছাত্র নিখোঁজ

গত (৫ মে) মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মেঘনা ব্রীজ সংলগ্ন তেতৈতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ আলিফ (১৭) উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের মো. ফয়সাল প্রধানের একমাত্র ছেলে। সে এবার ভবেরচর ল্যান্ডভাড়ী হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুর ১টার দিকে আরেক বন্ধুকে নিয়ে আলিফ মেঘনা সেতুর নিচে জামালদি অংশে এলাকায় গোসলে নামে। পরে সে ঢেউয়ের তোড়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয়। বন্ধুর মাধ্যমে খবর পেয়ে স্থানীয়রা প্রথমে জাল দিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে বেলা দেড়টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধারকাজ শুরু করেন। তবে বেলা পাচটা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

এ বিষয়ে নিখোঁজ আলিফের চাচা মাসুম প্রধান বলেন, বাসা থেকে বের হওয়ার আগে সে তার মাকে বলে এসেছিল বন্ধুরা গোসল করবে। আর সে নদীর পাড়ে বসে সেটা দেখবে। সে সাঁতার জানে না তাই পানিতে নামবে না। বাবা মায়ের একমাত্র ছেলে আলিফ। ছেলের নিখোঁজ হওয়ার খবরে বাবা-মা পাগলপ্রায় বলেও জানান তিনি।

গজারিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ রিফাত মল্লিক জানান, খবর পেয়েই ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করা হয়। দুপুর দুইটার দিকে ঢাকা থেকে একটি ডুবুরী দল অভিযানে যোগ দেয়। আমরা এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি বলেও জানান তিনি।

গজারিয়ায় থানার অফিসার ইনচার্জ মো. রাজিব খান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো যাবে বলেও জানান তিনি।