৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৪
শিরোনাম:

উন্নত চিকিৎসার জন্য সরকারের কাছে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি বোন সেলিমা ইসলামের (ভিডিও)

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করে বোন সেলিমা ইসলাম বলেছেন, খালেদা জিয়া ৫মিনিট দাাঁড়াতে পারেন না। তার বিছানা থেকে বাথরুমের দূরত্ব মাত্র ২/৩ হাত।এইটুকু যেতে তার ২০মিনিট সময় লাগছে। তার অসুস্থতা নিয়ে ডাক্তাররা সত্য বলছেন না। তার উন্নত চিকিৎসার দরকার।এজন্য আমরা সরকারের কাছে তার নিশর্ত মুক্তি দাবি করছি।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি একথা বলেন।

এর আগে, বিকাল সোয়া ৩ টার দিকে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে প্রবেশ করেন তার পরিবারের সদস্যসহ ৫ স্বজন।

স্বজনদের মধ্যে ছিলেন, খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, আরাফাত রহমান কোকোর শাশুড়ি ফাতেমা রেজা, ভাগ্নি শাহিনা জামান খান, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাবি কানিজ ফাতেমা।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করে বলেন, বিকাল সোয়া তিনটার দিকে পরিবারের সদস্যরা বিএসএমএমইউর কেবিন ব্লকে প্রবেশ করেছেন। তারা এক ঘণ্টা সেখানে অবস্থান করবেন।

দুর্নীতির দুই মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি। শারীরিক অসুস্থতার কারণে ২০১৯ সালের ১ এপ্রিল থেকে কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তিনি চিকিৎসাধীন।

সাংবাদিকদের সাথে কথা বলছেন বড়বোন মিসেস সেলিমা ইসলাম

লাইভ — মঙ্গলবার, ফেব্রুয়ারি ১১, ২০২০, বিকালে বিএসএমএমইউ'তে অন্যায় কারাবন্দি বেগম খালেদা জিয়া'র চিকিৎসাধীন ইউনিট থেকে বের হয়ে সাংবাদিকদের সাথে কথা বলছেন বড়বোন মিসেস সেলিমা ইসলাম। #FreeBegumKhaledaZia #বেগমখালেদাজিয়ারমুক্তিচাই

Posted by Bangladesh Nationalist Party-BNP on Tuesday, February 11, 2020