৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫৩
শিরোনাম:

বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করতে সেজেছে বিসিবি

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্বকাপের সোনালী ট্রফি নিয়ে দেশে ফিরবে আকবর আলী-রাকিবুল হাসানরা। বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা রয়েছে যুবা টাইগারদের।

বিমানবন্দর থেকে আকবরদের নিয়ে যাওয়া হবে মিরপুরের বিসিবি কার্যালয়ে। সে জন্য মঙ্গলবারের (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে বিসিবিকে।

১৯৯৭ সালে কেনিয়াকে হারিয়ে আইসিসি ট্রফি জয়ের মধ্য দিয়ে বাংলাদেশের ক্রিকেটের নতুন অধ্যায়ের সূচনা হয়েছিলো। বিশ শতকে এসে বিশ্ব চ্যাম্পিয়নের মর্যাদা পেয়েছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে ভারতকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে আকবর আলীর দল।

হোক না ছোটদের বিশ্বকাপ, এই বিশ্বকাপ জেতাও তো কম কথা নয়। অস্ট্রেলিয়া, পাকিস্তান, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ডের মতো বড় বড় দলকে পেছনে ফেলেই তো বিশ্বকাপ জিতেছে জুনিয়র টাইগাররা। তাই বিশ্ব জয় করা যুবাদের বরণ করে নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সেজেছে নতুন সাজে।

বিসিবিতে যুবা টাইগারদের জন্য ছোট আয়োজনের ব্যবস্থা করেছে বিসিবি। আয়োজন শেষ করে যত দ্রুত সম্ভব ক্রিকেটারদের ছেড়ে দেয়া হবে পরিবারের কাছে জন্য ছুটি কাটাতে যাওয়ার জন্য।