৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:০৪
শিরোনাম:

টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠালো জিম্বাবুয়ে

টেস্ট ও ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর দুই ম্যাচের টি- টোয়েন্টি সিরিজে আজ মাঠে নামছে বাংলাদেশ-জিম্বাবুয়ে। সিরিজের প্রথমম ম্যাচে সন্ধ্যা ছয়টায় মুখোমুখি হচ্ছে মাহমুদউল্লাহ ও শন উইলিয়ামসরা। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরুর আগে টস জিতেছেন জিম্বাবুয়ের সেনাপতি উইলিয়ামস।জিতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন রিয়াদকে।

দেশে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর স্টেডিয়ামে জনসমাগম কম করার পদক্ষেপ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যার ফলে মাথাপিছু একটির বেশি টিকিট বিক্রি করেনি বিসিবি। ইউরোপের দেশগুলোতে দর্শকশূন্য মাঠে ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

টি-টোয়েন্টি বাংলাদেশের অবস্থা একেবারেই বাজে। ভারতের পর পাকিস্তানের মাটিতেও বিধ্বস্ত হয়েছে তামিম-মুশফিকরা। যদিও দিল্লীতে ভারতকে হারানোর একটি স্মরণীয় অধ্যায় আছে।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, মেহেদি হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দীন, মেহেদি হাসান মিরাজ, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ : তিনাশে কামুনহুকামু, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, সিকান্দার রাজা, শন উইলিয়ামস, উইসলি মাদভেরে, রিচমন্ড মাতুম্বানি, ডোনাল্ড ত্রিপানো টিনোটেন্ডি মোতুম্বাজি, ক্রিস্টোফার এমপোফু ও চার্ল মুম্বা।