১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:২৫
শিরোনাম:

হাসপাতালে খালেদা জিয়া স্বাস্থ্যসেবা নিচ্ছেন না অভিযোগ মিথ্যা দাবি রিজভীর

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দাতের ব্যাথায় ভুগছেন জানিয়ে বিএনপির এ সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ বলছেন, তিনি কোনো স্বাস্থ্যসেবা নিচ্ছেন না। এটা সম্পূর্ণ মিথ্যা কথা। তিনি ইন্সুলিন নিচ্ছেন, সবকিছু নিচ্ছেন।

অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, করোনা প্রতিরোধের দিকে সরকারের কোনো নজর নেই। তাদের বিরোধী মত এবং বিরোধী কণ্ঠকে দমন করা, এর মধ্যে তারা নিয়োজিত।

সোমবার (১৬ মার্চ) দুপুরে রাজধানীর মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণের আগে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, বাংলাদেশ একটি ঘনবসতির দেশ। বাংলাদেশের মেডিকেল ফ্যাসিলিটি অত্যন্ত অনুন্নত এবং দুর্নীতিতে ভরা। ভয়ঙ্কর স্বাস্থ্য খাতের দুর্নীতিমূলক পরিবেশের মধ্যে করোনার মতো একটি পৃথিবীব্যাপী মহামারি প্রতিরোধে আমরা সরকারের তেমন কোনো উদ্যোগ দেখছি না।

লিফলেট বিতরণের সময় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, ঢাকা মহানগরীর আহ্বায়ক অ্যাডভোকেট নাসির হায়দার, কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য নাসির হাজারী, আলিম হোসেন, লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, কৃষিবিদ মেহেদি হাসান পলাশ, এম জাহাঙ্গীর আলম, আব্দুর রাজি, হারুন শিকদার, টাঙ্গাইল জেলা কৃষকদলের সভাপতি দিপু হায়দার খান প্রমুখ উপস্থিত ছিলেন।