৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৪
শিরোনাম:

বৃদ্ধের কান ধরার কারণ জানিয়ে ক্ষমা চাইলেন সদ্য প্রত্যাহার হওয়া সাইয়েমা হাসান

এই সময় আমি ছবি তুলতে তুলতে মুরিব্বিদের বললাম যে আমি গতকালও এখানে এসে অনেককে বলেছি, কিন্তু আজও অনেককেই মাস্ক ছাড়া দেখছি। এই যে আপনাদের আজ ছবি তুলে রাখছি, আবার দেখলে কিন্তু শাস্তি দেব।

সাইয়েমা হাসান আরও জানান, শুক্রবার বিকালে বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণের জন্য অভিযানে বের হই। এসময় চেষ্টা করি বাজারে মানুষজনের জমায়েত দূর করা ও বিশেষ কাজ ছাড়া কেউ যেন বাজারে ভীড় না করে। যারা মাস্ক পড়েনি তাদের জিজ্ঞেস করছিলাম মাস্ক কেন পড়েননি? এই সময়ে উক্ত ছবির আলোচিত ব্যক্তিরাও ওখানে ছিল।

এই ছবিগুলো ফেসবুকে যেভাবে এসেছে, এই ধরনের কোন ইচ্ছা আমার ছিল না। ঐ মুহূর্তে আমি ঠিক এর তীব্রতা বুঝতে না পারলেও পরবর্তীতে আমার ভুল বুঝতে পারি। আমি স্বীকার করছি আমার কাজটা করা ঠিক হয়নি, আমি মন থেকে এর জন্য অনুতপ্ত। আমি অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমাপ্রার্থনা করছি।

উল্লেখ্য যশোরের মনিরামপুরের সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান বয়স্ক তিন ব্যক্তিকে কান ধরিয়ে উঠবস করানোর কয়েকটি ছবি এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তার এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছে জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন। তিনি বলেছেন, সাইয়েমা হাসানকে প্রত্যাহার করে বিভাগীয় কমিশনারের অফিসে সংযুক্ত করার জন্য বলেছি। সেটা করা হয়েছে।