৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৩৮
শিরোনাম:

আপনার সহযোগিতা পারে ক্যান্সারে আক্রান্ত কুবি শিক্ষার্থীর মা’কে বাঁচাতে

কুবি প্রতিনিধি, কৌশিক আহমেদ : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) মার্কেটিং বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী শরিফুল ইসলাম রাব্বির মা ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে মাসখানেক ধরে তিনি চিকিৎসা নিচ্ছেন। কিন্তু চিকিৎসা ব্যায়বহুল হওয়ায় অসহায় হয়ে পড়েছে তার পরিবার।

জানা যায়, রাব্বি পরিবারের বড় ছেলে এবং পরিবারের একমাত্র উপার্জনের মাধ্যম। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র থাকাকালীন তার বাবা মারা যান। রাব্বির ছোটভাই এখনো বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগে অধ্যয়নরত।

এমতাবস্থায় মায়ের চিকিৎসা সেবা ও অর্থনৈতিক সংকটের ফলে অনেকটা নিরুপায় হয়ে ইউনানি ঔষুধ খাওয়াচ্ছে। যার আনুষঙ্গিক মাসিক খরচ ও প্রায় ৪০,০০০ টাকা। যা তার পরিবারের একার পক্ষে বহন করা অসম্ভব ব্যাপার। পুরো বিশ্বের এই লকডাউন অবস্থায় বিশ্ববিদ্যালয় বন্ধকালীন সময়ে তা আরো কঠিন হয়ে পড়েছে।

রাব্বির সাথে কথা বললে তিনি জানান ” তার মায়ের ক্যান্সার ধরা পড়ে গত মার্চের ৩ তারিখ। ইউনানি চিকিৎসার মাধ্যমে সেরে উঠতে প্রায় ৪ লাখ টাকার মত প্রয়োজন। তিনি আরো জানান ডা. ফালেহ অধীনে ইউনানি চিকিৎসা সেবা গ্রহণ করছে তার মা। “

এমন দূর্যোগপূর্ণ পরিস্থিতিতে রাব্বির বন্ধুরা তার মায়ের জীবন বাঁচাতে সহযোগিতা চেয়েছেন বিত্তবানদের কাছে।

রাব্বির মায়ের জন্য আর্থিক সহযোগিতা পাঠানোর ঠিকানা:
বিকাশ: ০১৯২১০৩০০৯৯
রকেট: ০১৯২১০৩০০৯৯২

Attachments area