১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১৯
শিরোনাম:

এলভিস প্রিসলির একমাত্র নাতি বেঞ্জামিনের আত্মহত্যা

 নানার সঙ্গে চেহারার হুবহু মিল থাকায় সবসময় চর্চায় থেকেছেন বেঞ্জামিন কিওঘ। মাত্র ২৭ বছর বয়সে লস অ্যাঞ্জেলসের কাছে কালাবাসাসের বাসায় রোববার বন্দুকের গুলিতে আত্মহননের পথ বেছে নিলেন ‘কিং অফ রক অ্যান্ড রোল’ প্রিসলির নাতি বেঞ্জামিন। ডেইলি মেইল

বেঞ্জামিনের বাবা সঙ্গীত শিল্পী ড্যানি কিওঘ ও তার মা লিজা মেরি প্রিসলি শোকে স্তব্ধ, মুষড়ে পড়েছেন অব্যক্ত ব্যথায়। বেঞ্জামিনের দাদি প্রিসিলা এলভিসকে বিয়ে করেছিলেন ১৯৬৭ সালে এবং তাদের বিয়ে ভেঙ্গে যায় ১৯৭৩ সালে।

লিজার ম্যানেজার রজার উইন্ডনাওস্কি সংবাদমাধ্যমকে বেঞ্জামিনের মৃত্যু নিয়ে কোনও বিস্তারিত তথ্য না দিয়ে জানান এলভিস প্রিসলির একমাত্র কন্যা লিজ মেরি প্রিলসি বিধ্বস্ত তবে মেয়েদের জন্য শক্ত থাকবার চেষ্টা চালাচ্ছেন তিনি।

খুব কমই প্রকাশ্যে আসতেন বেঞ্জামিন। রক মিউজিকের প্রতি অগাধ ভালোবাসা ছিল বেঞ্জামিনের জানিয়েছে স্থানীয় মিডিয়া। এলভিস প্রিসলির ৪০তম মৃত্যুবার্ষিকীতে ২০১৭ সালে প্রিসলির শহর গ্রেসল্যান্ডে একটি অনুষ্ঠানে সপরিবারে দেখা যায় বেঞ্জামিনের। ১৯৭৭ সালে মাত্র ৪২ বছর বয়সে মৃত্যু হয় বিংশ শতাব্দীর সঙ্গীত আকাশের সবচেয়ে উজ্জ্বল নক্ষত্র এলভিস প্রিসলির। যিনি আজও রয়ে গিয়েছেন রক সঙ্গীতের একটি মিথ হয়েই!