১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৭
শিরোনাম:

সাভারে দশম শ্রেণির ছাত্রী নীলা রায় হত্যা মামলার প্রধান আসামি মিজানসহ ৩ জনকে গ্রেফতার

সাভারে দশম শ্রেণির ছাত্রী নীলা রায় (১৪) হত্যা মামলার প্রধান আসামি কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। সাভারের হেমায়েতপুর থেকে মিজানকে গ্রেপ্তার করা হয় বলে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা নির্মল কুমার দাস গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেন।

এদিকে, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বিষয়টি আবারো নিশ্চিত করেছেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান।

তিনি বলেন, শুক্রবার রাত ৮টার দিকে সাভারের হেমায়েতপুর থেকে মিজানকে গ্রেপ্তার করা হয়। এরপর অভিযান চালিয়ে নীলা রায়কে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

২০ সেপ্টেম্বর রাতে নীলা রায়কে তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মিজান। এ ঘটনায় পরদিন নিহতের বাবা নারায়ণ রায় মিজানুর রহমান, তার বাবা আবদুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে একটি মামলা করেন।

এর আগে শুক্রবার মিজানুর রহমানের (২০) বাবা-মাকে গ্রেপ্তার করে র‌্যাব। তারা দুজনই এজাহারভুক্ত আসামি। এ নিয়ে এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হলো।

নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর রহমান সাভারের ব্যবসায়ী আবদুর রহমানের ছেলে। স্থানীয় একটি কলেজের বাণিজ্য বিভাগের এইচএসসি পরীক্ষার্থী সে। এর আগে একবার টেস্ট পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় এইচএসসি পরীক্ষা দিতে পারেনি মিজান।