১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪০
শিরোনাম:

লামায় আওয়ামীলীগের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন পালিত।

শাহাব উদ্দিন,লামা(বান্দরবান) প্রতিনিধিঃ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপন  উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা, সোমবার বিকাল বেলা ৪ টার সময় লামা উপজেলা সদরের, জেলা পরিষদ গেস্ট হাউসে অনুষ্ঠিত হয়।

লামা উপজেলা আওয়ামিলীগ, পৌর আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন লামা উপজেলা আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

লামা উপজেলা আওয়ামিলীগের সভাপতি বাথোয়াইচিং মার্মার সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোস্তফা জামাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লামা পৌরসভার মেয়র জনাব জহিরুল ইসলাম, লামা উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক জনাব প্রদিপ কান্তি দাশ সহ, উপজেলা আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
আলোচনা সভায় বক্তারা বলেন, দেশে গণতন্ত্র ও উন্নয়নের ধারা আব্যাহত রাখতে ও সুশাসন প্রতিষ্ঠার জন্য শেখ হাসিনার সরকার বারবার  দরকার।

আলোচনা সভায় বক্তারা আরো বলেন, ১৯৭৫ সালে ১৫ আগষ্ট  জাতির জনক বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মম  হত্যাকান্ডের পর, জননেত্রী শেখ হাসিনাকে বহুবার হত্যার চেষ্টা করা হয় কিন্তু সৃষ্টি কর্তার অশেষ কৃপায় তিনি রক্ষা পান।
আলোচনা সভাশেষে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উপলক্ষে বিশাল কেক কাটা হয়।