১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪৬
শিরোনাম:

নওগাঁ উপজেলার বদলগাছীতে স্কুলছাত্রী ধর্ষণের চেষ্টায় মারপিটে আহত ১

বদলগাছী (নওগাঁ) সংবাদদাতাঃ

নওগাঁর জেলার বদলগাছী উপজেলাতে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে মারপিটে একজন গুরুতর আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার আধাইপুর ইউপির সেনপাড়া গ্রামে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক তোলপারের সৃষ্টি হয়েছে।

ঘটনার বিবরণীতে জানা যায়, উপজেলার সেনপাড়া গ্রামের মোঃ হাসান আলীর মেয়ে সেনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী তাকে বাড়ীতে একা পেয়ে পার্শের বাড়ীর এক লম্পট এ ঘটনা ঘটায়। উক্ত ছাত্রী ও তার পরিবার সুত্রে জানা যায়, গত ২৫ সেপ্টেম্বর সকালে দিনমজুর কাজের জন্য হাসান আলী বাহিরে যায়। সকাল আনুমানিক প্রায় ১০টার দিকে ঐ ছাত্রীর মা আমিনা বেগম পার্শের বাজারে যায়, এসময় উক্ত ছাত্রী একা ঘরের বারান্দায় সুয়ে ছিল এ সুযোগে পার্শের বাড়ীর সহমত আলীর লম্পট ছেলে সামসুল আলম উক্ত ছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছাত্রীটি চিৎকার দিয়ে দৌড়ে ঘরের ভিতরে যায় এবং ঘরের দরজা বন্ধ করে দিলে তার দাদী মোছাঃ সাবেদা বেগম ছুটে আসলে সামসুল পালিয়ে যায়। এ ঘটনার সূত্র ধরে পরের দিন সন্ধ্যায় নতুন ব্রিজের পার্শে একটি মারপিটের ঘটনা ঘটে।

এ সময় হাসান আলীর ভাতিজা রুহল আমিন কে বেদম হারে মারপিট করে সামসুলের পক্ষের লোকজনেরা। রুহুলকে আহত অবস্থায় সাথে সাথে বদলগাছী হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি এলাকার স্থানীয় কিছু অসৎ লোক গোপনে আত-আতের ভিত্তিতে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। অবশেষে ২৮ সেপ্টেম্বর সকাল ১০টায় গ্রাম্যভাবে সালিশ বশলে সালিশে সামসুল উপস্থিত না হলে এলাকার প্রায় ৫ শতাধিক জন সাধারন থানায় এসে একটি অভিযোগ দাখিল করে।

আধাইপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, “বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করার অনেক চেষ্টা করা হয়েছিল, কিন্ত সামসুল সালিশে উপস্থিত না হওয়ায় প্রায় ৫ শতাধিক গ্রামবাসী এক হয়ে থানায় এসেছে”।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ বলেন “এ বিষয়ে অভিযোগ পেলেই যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে”।