১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪২
শিরোনাম:

প্রতিদ্বন্দ্বী প্রার্থী যদি গণতন্ত্রে বিশ্বাস করেন, কারচুপি নয় জনগণের রায়ের উপর আস্থা রাখা উচিত : সালাহউদ্দিন আহমেদ

ঢাকা-৫ উপনির্বাচনে প্রচারণায় আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকদের বাধার মুখে পড়েছেন বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ।

ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, জনগণের সাড়া দেখে আওয়ামী লীগের প্রার্থী দিশেহারা হয়ে পড়েছে। এ কারণে তিনি সন্ত্রাসী পথ বেছে নিয়েছেন। আমাদের শান্তিপূর্ণ প্রচারে বাধা দিচ্ছেন। তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী যদি গণতন্ত্রে বিশ্বাস করেন, তাহলে কারচুপি নয় জনগণের রায়ের উপর তার আস্থা রাখা উচিত।

শনিবার দুপুর ১১ টায় শারুলিয়া এলাকায় সালাহউদ্দিন আহমেদ তার নির্বাচনী গণসংযোগ শুরু করার পূর্ব মুহূর্তে সড়ক অবরোধ করে বাঁধার সৃষ্টি করেন আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সমর্থকরা উস্কানিমূলক স্লোগান দেয়। পরে সালাহউদ্দিনের সমর্থকরা স্থান ত্যাগ করে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে এসে গণসংযোগ শুরু করেন। পরে গণসংযোগটি শনির আখরা চব্বিশ ফিট এলাকায় এসে শেষ হয়।

নির্বাচন কমিশনকে বারবার আমার অভিযোগগুলো জানিয়েছি কিন্তু তারা কোন পদক্ষেপ গ্রহণ করছে না বলে অভিযোগ করেন ধানের শীষের প্রার্থী।

তার সঙ্গে ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সাধারণ সম্পাদক আকবর হোসেন নান্টু, প্রচার সম্পাদক আব্দুল হাই পল্লব, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল প্রমুখ।