১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪০
শিরোনাম:

বাগআঁচড়ায় এসকেবিকে ব্লাড ব্যাংকের উদ্যোগে টি-শার্ট বিতরণ

হুমায়ন কবির মিরাজঃ যশোরের শার্শার বাগআঁচড়ায় অনলাইন ভিত্তিক অরাজনৈতিক সামাজিক সংগঠন এসকেবিকে সম্মেলিত ব্লাড ব্যাংকের উদ্যোগে টি-শার্ট বিতরণ করা হয়েছে।
সোমবার (৫ অক্টোবর) সকালে বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের হল রুমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ টি-শার্ট বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও রুবা ক্লিনিকের পরিচালক ডাঃ আহসান হাবিব রানা।
এ সময় প্রাথমিক ভাবে ২০ জন সেচ্ছাসেবীর মাঝে টি-শার্ট বিতরণ করা হয়।
এ সময় চেয়ারম্যান বকুল বলেন, রক্তদান একটি মহৎ কাজ। এর ফজিলত ও অনেক বেশী। আমরা সাধারণ মানুষ রক্তদানের উপকারিতা সম্পর্কে না জানার কারনে রক্তদানের মতো একটি মহৎ ইবাদাত থেকে বঞ্চিত হয়। রক্ত দিলে কোনো ক্ষতি হয় না,বরং উপকারই হয়।
সবাই কে রক্তদানের মতো মহৎ কাজে অংশ নেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান তিনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন, এসকেবিকে ব্লাড ব্যাংকের এডমিন মেহেদি হাসান,জাহিদ হাসান, রাকিব,কাজির হাট ব্লাড ব্যাংকের এডমিন জিএম মুন্না,হাবিবুর,আলিমুল,রেজওয়ান,সোহানুর,এমএইস মিকাইল,ফিজিও থ্যারাপি সাইফুজ্জামান,জানসেবা ক্লিনিকের পরিচালক সাজু আহম্মেদ, নার্সিং হোমের পরিচালক জয়নাল আবেদীন,দৈনিক গ্রামের কাগজ- ইন্তাজুর রহমান মুকুল, আবু সাহিদ দৈনিক সমাজের কথা, দৈনিক যশোর- শহিদুল ইসলাম, দৈনিক কল্যাণ শার্শা প্রতিনিধি- আঃ জলিল,দৈনিক  স্পন্দন-  আসাদুজ্জামান নয়ন,দৈনিক কল্যাণ বাগআঁচড়া প্রতিনিধি- সেলিম আহম্মেদ,তরঙ্গ নিউজ শার্শা প্রতিনিধি- নাজিম উদ্দীন জনি, দৈনিক  নাগরিক ভাবনা-হুমায়ন কবির মিরাজসহ বাগআঁচড়া প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।