১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:১১
শিরোনাম:

ক্ষমতা কখনো চিরস্থায়ী নয়, আমরা আজ আছি কাল নাও থাকতে পারি : ড.খন্দকার মোশাররফ

ক্ষমতা কখনো চিরস্থায়ী নয়, আমরা আজ আছি কাল নাও থাকতে পারি। আমরা মরে গেলো যেনো মানুষ আমাদের ভালো বলে সেই কাজ নিজে করুন। অপরকে ভালো কাজে উৎসাহিত করুন। অহিংস রাজনীতির চর্চা করলে শান্তি ফিরে আসবে।

আওয়ামী লীগের নৌকার প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী তার (ড.মোশাররফ) কাছে ভোট চাইতে আসলে নৌকার প্রার্থীকে উদ্দেশ্যে করে তিনি আরো বলেন,” আমি চাই ২০ অক্টোবর পর্যন্ত দাউদকান্দির নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। দু’দলের প্রার্থী ও কর্মী-সমর্থকরা অহিংস রাজনীতির পথ রচনা করবে এতে আমরা দাউদকান্দিবাসি সারা দেশে একটি মডেল হবো।”

আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বিএনপি’র প্রার্থীদের সমর্থনে নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে এসব কথা বলেন।

পৌর বিএনপির সভাপতি নুর মোহাম্মদ সেলিম সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপি’র কার্য নির্বাহী সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, উপজেলা বিএনপির সভাপতি সামছুল হক, ধানের শীষের চেয়ারম্যান প্রার্থী মো.সাইফুল আলম, ভাইস-চেয়ারম্যান প্রার্থী মো.রহুল আমিন, মহিলা ভাইস-চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন ডলি, বিএনপি’ নেতা সাবেক চেয়ারম্যান আবুল হাসেম সহ আরো অনেকে। সম্পাদনা: হ্যাপি