১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৪২
শিরোনাম:

নওগাঁর মহাদেবপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

(নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুর উপজেলায় এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সন্ধায় মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য বিপুল কুমার জানান, “নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের গনেষপুর গ্রামের জৈনক স্বপন পাল এর ছেলে ও বলিহার ডিগ্রি কলেজ এর শিক্ষার্থী মিথন কুমার পাল (১৮) মঙ্গলবার নিজ বাড়ির লোকজনের অজান্তে কোন এক সময় বাড়ির দ্বিতীয় তলায় উঠে গলায় রশির ফাঁসদিয়ে আত্মহত্যা করেছে”।

ঘটনায় জানা যায়, আনুমানিক বিকাল ৩ টা ৩০ এর দিকে নিহতের বড় ভাই সুফল পাল তালাতে গিয়ে ছোট ভাই মিথন কুমার পালের মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয় প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে এসে মিথন কুমার পালের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। ঘটনাটি বিকালে পুলিশকে জানানো হলে নওহাটামোড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জিয়াউর রহমান (জিয়া) ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে সন্ধায় মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনর্চাজ মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, “মিথুন কুমার পাল নামে এক যুবক সে তার নিজ বাড়িতে গলায় দড়ির ফাঁসদিয়ে আত্নহত্যা করেছেন বলে বিকালে থানাতে খবর দেওয়া হলে সাথে সাথে পুলিশ পাঠিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট আসলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে”।