১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১৯
শিরোনাম:

কোথা থেকে এক মুর্খকে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে : গণসংযোগে সালাহউদ্দিন

ঢাকা-৫ সংসদীয় আসনের বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, কোথা থেকে এক মুর্খকে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে। সে প্রতিপক্ষ সম্পর্কে কোন ধারনাই রাখে না। তিনি বলেন, আওয়ামী লীগ এর প্রার্থী কতটা অজ্ঞ যে তিনি সে আমাকে বহিরাগত বলে। সে বলে আমি নাকি এ এলাকার না। আমি যদি এ এলাকার না হই তবে কিভাবে এ এলাকার এতো উন্নয়ন করলাম।

সালাহউদ্দিন আহমেদ বলেন, আমি এই এলাকার, এ মাটির সন্তান। আওয়ামী লীগ এর প্রার্থী এ এলাকার সন্তান না। সে এখন এ এলাকাতেও বসবাস করেন না, গেণ্ডারিয়া থাকে। তার প্রধান নির্বাচনী অফিস মীর হাজিরবাগ সেটাও এ এলাকাতে না। আর আমার নির্বাচনী অফিস এ এলাকায় এবং আমার নিজের বাড়িতে। অথচ আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিস অন্যের ঠিকানায়।

বৃহস্পতিবার বিকেলে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

প্রচারণাকালে বিএনপির প্রার্থীর সাথে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, প্রমুখ।

এর আগে বিকেল সাড়ে তিনটায় শনিরআখরা এলাকার চব্বিশ ফিট থেকে নির্বাচনী গনসংযোগ শুরু করে জিয়া স্বরণী, গ্যাস রোড, জনতাবাগ চৌরাস্তা মোড়, জনতাবাগ জোড়া খাম্বা রোড দিয়ে রায়েরবাগ বিশ্বরোডে উঠলে পুলিশি বাঁধায় প্রচারণা শেষ করতে বাধ্য হন বিএনপি প্রার্থী।