২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:২৩
শিরোনাম:

ধানের শীষের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ : সালাউদ্দিন

ঢাকা-৫ উপ নির্বাচনে আজ শনিবার সকাল নয়টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। ভোট শুরু হলেও কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। মানবজমিন

বিএন‌পি সমর্থকদের অ‌ভিযোগ তাদের এজেন্টদের স্বাক্ষর নিয়ে বের করে দেয়া হয়েছে। ম্যাজেট্রেটকে অভিযোগ জানানোর পরও কোনো ভূমিকা নেননি বলে জানান স্থানীয় বিএনপি নেতারা। তবে আওয়ামী সমর্থকরা বলছেন অন‌্য কোনো প্রার্থীর লোকজনই আসে‌নি। যাত্রাবাড়ী আই‌ডিয়াল স্কুল, আরকে চৌধুরী কলেজ ও হ‌লি সোল কিন্ডারগার্টেন কে‌ন্দ্র ঘুরে এমন চিত্র লক্ষ করা গেছে।

এদিন সকালে সানারপাড় রুস্তম আলী হাই স্কুল ও ফুলকলি প্রাথমিক বিদ্যালয় এবং ৬৬ নং ওয়ার্ডের ভ্যামুইল আইডিয়াল স্কুল, ৬৮ নং ওয়ার্ডের হাজী আদর্শ মোয়াজ্জেম আলী হাই স্কুল, ৬৬ নং ওয়ার্ডের ১৪৮ ও ১৪৯ কেন্দ্রে, ৭০ নং ওয়ার্ডে ১৮৫ নং কেন্দ্র ( আমুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়) এবং দেল্লা, সারুলিয়া ডগাইর দারুস সুন্নত ফাজিল মাদ্রাসা থেকে বিএনপির এজেন্টদেরকে বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

আই‌ডিয়াল স্কুলের ভোট কেন্দ্রে ২৫০০ ভোটার থাকলেও সকাল সাড়ে ১০টা পর্যন্ত ভোট কাস্ট‌ হয়েছে ৬‌টি, আর কে চৌধুরী কলেজে প্রায় শতা‌ধিক এবং হো‌লি সোল কিন্ডারগার্টেনে ১৬। সকাল থেকে ভোট কেন্দ্রগু‌লো‌র বাইরে আওয়ামী সমর্থকদের ভীড় লক্ষ করা গে‌লেও জাতীয় পা‌র্টি ও বিএন‌পির সমর্থক‌দের দেখা মেলে‌নি। এই আসনের কোনো ভোট কেন্দ্রে সংঘ‌র্ষের খবর পাওয়া যায়‌নি।