১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:০৯
শিরোনাম:

দীর্ঘ ১৮ বৎসর পর মামলার রায়ে বাউবি নাটোর উপ- আঞ্চলিক কেন্দ্র সীমানা প্রচীর নির্ধারণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নাটোর উপ-আঞ্চলিক কেন্দ্রের ভুমি অধিগ্রহণ সংক্রান্ত সুদীর্ঘ ১৮ বৎসর চলমান মামলার নিস্পত্তি ও ইঞ্জাংশন এর অবসান। বাউবি নাটোর উপ-আঞ্চলিক কেন্দ্রের সহকারী আঞ্চলিক পরিচালক শাহ মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে গেট ও প্রাচীর নির্মাণ কাজের শুভ যাত্রা। অন্য একটি প্রোগ্রামে মাননীয় উপাচার্য মহোদয় প্রফেসর ড. এম এ মাননান স্যারের সাথে শাহ মোঃ আব্দুল মালেক।
আদালতে গত ১৭ /০৯/২০২০ আমার বক্তব্যের ফলে সুদীর্ঘ ১৮ বৎসর মামলার ঐতিহাসিক রায় জনাব শাহ আব্দুল মালেক এর নেতৃত্বে বাউবি নাটোর উপ- আঞ্চলিক কেন্দ্র পেয়েছে ফলে সীমানা প্রচীর ও গেট লাগানো হয়েছে,, নাটোর উপ- আঞ্চলিক কেন্দ্রের উন্নয়ন, অবকাঠামো নির্মান, মাটি ভরাট সহ অসমাপ্ত কাজ সম্পন্ন হচ্ছে
এছাড়া শাহ আব্দুল মালেক নাটোরে যোগদানের পর হতে শিক্ষার্থী ভর্তি, প্রোগ্রাম সম্প্রসারণ সহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন, পুর্বে বাউবি বানিজ্যিক প্রতিষ্ঠান হিসেবে অতিরিক্ত বিদ্যুৎ বিল আসলেও এখন তা দাতব্য প্রতিষ্ঠান হিসেবে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে সেটেল করেছেন ফলে কম বিদ্যুৎ বিল আসছে, এছাড়া শাহ আব্দুল মালেক নাটোরে যোগদানের পর পৌর কর ও এবৎসর প্রায় ছয় হাজার টাকা কমিয়েছন।
শাহ আব্দুল মালেক এর পুর্বের ষ্টেষন ছাতক উপাঞ্চলিক কেন্দ্রের জন্য উপজেলায় তিনটি কক্ষ বরাদ্দ করতে সক্ষম হয়েছিলেন,, এবং মাননীয় সংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিক এবং উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরীর ইউ এন ও সুজিত কুমার রায় এর সাথে ব্যক্তি গত যোগাযোগ এর মাধ্যমে উক্ত তিনটি কক্ষ এর ভাড়া মওকুফ করেছিলেন যা আজও অব্যাহত আছে।। তিনি সর্বদাই শিক্ষার্থী বান্ধব সদালাপী মানুষ হিসেবে ভালো কাজ করে থাকেন তবে দু একজন মন্দ মানুষ তার ভালো কাজের জন্য প্রতিহিংসার স্বীকার ও হয়েছেন, বাঊবি কর্তৃপক্ষের উচিৎ এমন ভালো মানুষের যথার্থ মূল্যায়ন করা, তাহলে ভালো মানুষ ভালো কাজে উৎসাহিত হবেন।