২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৩৪
শিরোনাম:

সঙ্গীতশিল্পী বদরুল হাসান খান ঝন্টুর নতুন উদ্যোগ/ ‘রিজ পার্ক মেলোডি’-তে গাইবেন ঝন্টু ও স্মিতা/

চ্যানেল নাইনে ২৭ অক্টোবর মঙ্গলবার রাত ১১টায় গান পরিবেশন করবেন সঙ্গীতশিল্পী বদরুল হাসান খান ঝন্টু। অনুষ্ঠানে তার সঙ্গে আরো গাইবেন সঙ্গীতশিল্পী স্মিতা। ওয়ালিদ আহমেদের উপস্থাপনা ও পরিচালনায় ‘রিজ পার্ক মেলোডি’ শিরোনামের অনুষ্ঠানে গান গাইবেন তারা। প্রায় ঘন্টাব্যাপী এই অনুষ্ঠানে তারা দুজনে জনপ্রিয় বিভিন্ন গান পরিবেশন করবেন।
এদিকে তৃণমূল শিল্পীদেরকে তুলে আনার জন্য ভিন্নধর্মী একটি প্লাটফর্ম তৈরি করেছেন বদরুল হাসান খান ঝন্টু। তার প্রতিষ্ঠিত বদরুল-শাহনাজ ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় তৃনমূল সঙ্গীতশিল্পীরা টেলিভিশনে সঙ্গীত পরিবেশনের সুযোগ পাবেন।

এ প্রসঙ্গে বদরুল-শাহনাজ ফাউন্ডেশনের উপদেষ্টা বদরুল হাসান খান ঝন্টু বলেন, সংস্কৃতির বিকাশে পরিবেশ ও সহচার্য খুবই গুরুত্বপূর্ণ। ছোটবেলা থেকে শিল্প পরিমন্ডলে আনাগোনা না থাকলে আজ গান করা হতো না। তাই আমি ভবিষ্যত প্রজন্মের জন্য সংস্কৃতিকে পৃষ্ঠপোষকতা করবে, এমন একটি ফাউন্ডেশন নিয়ে কাজ করে যাচ্ছি। করোনাকালীন সময়ে বদরুল-শাহনাজ ফাউন্ডেশনের মাধ্যমে আমরা সঙ্গীতশিল্পী ও কলাকুশলীদেরকে নিয়মিতভাবে অর্থ সাহায্য ও কাজের ব্যবস্থা করেছি। আর এবার তৃণমূল সঙ্গীতশিল্পীদের জন্য বড় পরিসরে প্ল্যাটফর্ম করে দিতেই আমাদের এই পরিকল্পনা।

তিনি আরো বলেন, বদরুল-শাহনাজ ফাউন্ডেশনের ফেসবুক পেজে তৃণমূল যে কোন শিল্পী যোগাযোগ করলে আমরা যাচাই-বাছাই শেষে তাকে এই সুযোগ দেই। আমরা মনে করি, আমাদের এই উদ্যোগে একজনও যদি প্রকৃত শিল্পী উঠে আসে তবেই আমরা সার্থক।