১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৪৭
শিরোনাম:

প্রয়োজনীয় চিকিৎসক নেই সেখানে মৃত্যুর হার কম হলে মন্ত্রীর কৃতিত্ব কী : জিএম কাদের

বিরোধী দলীয় এই উপনেতা আরও বলেন, স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, আমাদের দেশে মৃত্যুর হার কম। যেখানে চিকিৎসা নেই, হাসপাতালে বেড নেই, প্রয়োজনীয় চিকিৎসক নেই সেখানে মৃত্যুর হার কম হলে মন্ত্রীর কৃতিত্ব কী? দেশের সাধারণ মানুষ ওষুধ ও চিকিৎসা ছাড়াই আল্লাহর রহমতে বেঁচে যাচ্ছেন।

তিনি বলেন, দেশে সাধারণ মানুষের জন্য করোনার কোনও চিকিৎসা নেই। রাজধানীর বড় কয়েকটি হাসপাতালে কিছু চিকিৎসা থাকলেও দেশের জেলা ও উপজেলা পর্যায়ে করোনার কোনও চিকিৎসা নেই বললেই চলে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, যারা শারীরিকভাবে দুর্বল তারাই মৃত্যুর মুখে ঢলে পড়ছেন। শনিবার (২৬ ডিসেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় তরুণ পার্টির প্রতিনিধি সভায় এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

রাজধানীর বেশ কয়েকটি বেসরকারি হাসপাতালে করোনার চিকিৎসা আছে, কিন্তু তা অত্যন্ত ব্যয় বহুল। দেশের ৯০ ভাগ মানুষের বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেওয়ার সামর্থ্য নেই। জাতীয় তরুণ পার্টির আহ্বায়ক মো. জাকির হোসেন মৃধার সভাপতিত্বে এবং সদস্য সচিব মোড়ল জিয়াউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভার উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।