১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৬
শিরোনাম:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোবাসসিরা তাহসিন ইরা (২২)। তিনি ২০১৬-২০১৮ সেশনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ইরার গ্রমের বাড়ি নেত্রকোণার কেন্দুয়া উপজেলায়। তার বাবার নাম আবদুল হক বাচ্চু। ইরা রাবির রহমাতুন্নেসা আবাসিক হলের শিক্ষার্থী ছিলেন। করোনাকালে হল বন্ধ থাকায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন মীর্জাপুর এলাকায় ‘রোজা ছাত্রীনিবাস’ নামে একটি ছাত্রীনিবাসে থাকতেন।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, শনিবার দিবাগত রাত ১টার দিকে রোজা ছাত্রীনিবাসের অন্যান্য ছাত্রীরা ইরাকে ডেকে কোন সাড়া পাচ্ছিলেন না। দরজা ভেতর থেকে বন্ধ ছিল। পরে বাড়ির মালিক এবং অন্যান্য ছাত্রীরা দরজা ভেঙে ঘরে ঢুকে সিলিং ফ্যানের সঙ্গে ইরার মরদেহ ঝুলতে দেখেন। এরপর পুলিশে খবর দেয়া হয়।

তিনি আরও জানান, আগামী ৩ ফেব্রুয়ারি থেকে ইরার তৃতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা ছিল। আপাতত পুলিশের কাছে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। রাতেই তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।