১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫১
শিরোনাম:

নওগাঁর বদলগাছীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার মামলায় পলাতক ২জন আসামী গ্রেফতার

মোঃ ফারুক হোসেন বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছী উপজেলাতে এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা মামলার পলাতক ২জন আসামীকে আটক করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ২জন হলেন বগুড়া জেলার দুপচাঁচীয়া থানার মহিমুন্ডা গ্রামের মৃত মকবুল হোসেন এর ছেলে শহিদুল ইসলাম (৩৫) ও একই গ্রামের শুকুর আলীর ছেলে বিদুৎ হোসেন (২৫)।

জানা যায় গত ২৬ ফ্রেরুয়ারি বেলা ১২টায় উপজেলার কোলা ইউপির কেশাইল গ্রামের ভ্যান চালক পাপ্পু হোসেনের স্ত্রী শিউলী বেগমকে (২০) বাড়ীতে একা পেয়ে ২ জন ছাগল ব্যবসায়ী এসে জোর পৃর্বক মুখে কাপড় পেচিয়ে হাত পা বেঁধে ঘরের খাটের উপর ধর্ষনের চেষ্টা করে। এক পর্যায় শিউলীর হাতে বাঁধন খুলে গেলে চিৎকার দিলে তারা পালিয়ে যায়।

গৃহবধুর বর্ণনা মতে অচিনা ২জন ছাগল ব্যবসায়ী মাঝে মধ্যেই এই এলাকায় আসতো। এব্যপারে গৃহবধুর স্বামী পাপ্পু বাদী অজ্ঞাত দুই জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল আজিজ বলেন, জীবনের ঝুঁকি নিয়ে গৃহবধুর বর্ণনা মতে রবিবার বেলা ১২ টায় বগুড়া জেলার দুপচাঁচিয়া মহিমুন্ডা তাদের নিজ বাড়ী থেকে আটক করা হয়।

থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গৃহবধুর বর্ণনা মতে আমরা আসামীদেরকে খুজে বের করে জেল হাজতে প্রেরণ করেছি।