১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩২
শিরোনাম:

নওগাঁয় পরকীয়ার জেরে চাপাতি দিয়ে হাতের আঙ্গুল বিচ্ছিন্ন

নওগাঁয় পরকীয়ার জেরে চাপাতি দিয়ে এক নারীর (২৭) শরীর থেকে হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করে দেওয়ার অভিযোগে নজমুল হোসেন (৩৮) নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

সোমবার (১ মার্চ) শহরের দয়ালের মোড় হাসপাতাল রোডের দি পপুলার ল্যাব এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। ওই নারীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, এদিন ওই নারী শহরের দয়ালের মোড়ের হাসপাতাল রোড দিয়ে যাচ্ছিলেন। তিনি শহরের চকতাতারু মহল্লা থেকে শহরের বিভিন্ন বাসা বাড়িতে কাজ করতেন। প্রতিদিনের মতো আজো তিনি ওই রাস্তা দিয়ে কাজে যাচ্ছিলেন। পিছন থেকে নজমুল হোসেন একটি চাপাতি দিয়ে ওই নারীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে মাথা ও ঘাড়ে গুরুত্বর জখম হয় এবং ডান হাতের শাহাদত আঙ্গুলটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনার পর স্থানীয়রা এসে নজমুলকে উত্তমমাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

আটক নজমুল হোসেন বলেন, ওই নারীর স্বামী অনেক আগেই মারা গেছে। ২০১৭ সাল এক পর্যায়ে তার সঙ্গে পরিচয় হয়। মাঝে-মধ্যে তার সঙ্গে দেখা সাক্ষাৎ হতো। ওই নারী আমাকে কবিরাজী ঔষধ দিয়ে পাগলা করতে চেয়েছিলো। কিন্তু ঔষধে কাজ হচ্ছিলো না। এক পর্যায়ে আমার কাছ থেকে দূরে সরে যাচ্ছে। আমাকে আর গুরুত্ব দিচ্ছে না। ক্ষোভের বসে বাড়ি থেকে চাপাতি নিয়ে এসে তাকে মেরে ফেলার জন্য কুপিয়েছি।

নওগাঁ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বলেন, ঘটনার পর স্থানীয়রা নজমুল হোসেনকে আটক করে রেখেছিলো। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ওই নারীর হাতের একটি আঙ্গুল কাটা পড়েছে। চাপাতি উদ্ধার করা হয়েছে। ওই নারীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।