১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৮
শিরোনাম:

হিন্দুপল্লিতে হামলার মূল হোতা যুবলীগ নেতা গ্রেপ্তার

শনিবার দিবাগত রাত ৩টার দিকে মৌলভীবাজার জেলার কুলাউড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান, পিবিআই সিলেটের পুলিশ সুপার মো. খালেদ উজ জামান।

তিনি জানান, নোয়াগাঁও গ্রামে হামলায় মূল আসামি শহীদুল ইসলাম স্বাধীনকে পিবিআই কুলাউড়া থেকে গ্রেপ্তার করেছে, তাকে সিলেটে নিয়ে আসা হচ্ছে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে মামলার সাত আসামিকে গ্রেফতার করেছে। সব মিলিয়ে এখন পর্যন্ত এ মামলার ৩০ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

এদের মধ্যে ২২ জনকে শুক্রবার রাতে আদালতে হাজির করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে সুনামগঞ্জ জেলহাজতে পাঠান। বাকি সাত আসামি শাল্লা থানা হাজতে রয়েছে। আর প্রধান আসামি শহীদুল ইসলাম স্বাধীনকে সিলেটে নিয়ে আসা হয়েছে।

গত ১৭ মার্চ সুনামগঞ্জের শাল্লার নোয়াগাঁওয়ে হিন্দুদের বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনার পর থেকেই হামলাকারী হিসেবে ওঠে আসে স্বাধীন মেম্বারের নাম। হামলার পরদিন স্থানীয় হবিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়েরকৃত মামলায়ও স্বাধীন মেম্বারকে আসামি করা হয়।

শহীদুল ইসলাম স্বাধীনের বাড়ি শাল্লারা পাশ্ববর্তী দিরাই উপজেলার নাচনি গ্রামে। তিনি স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সদস্য।

স্থানীয়দের অভিযোগ, হামলাকারীদের বেশিরভাগই আসে স্বাধীনের গ্রাম দিরাইয়ের নাচনি থেকে। স্বাধীন মেম্বারও হামলাকারীদের দলে ছিলেন। তার উপস্থিতিতেই হামলা হয়। সম্পাদনা: হ্যাপি

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ