৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৪
শিরোনাম:

তারেক রহমানের বিরুদ্ধে মামলা দায়েরের ঘটনা আরেকটি মাষ্টারপ্ল্যানেরই অংশ: মির্জা ফখরুল

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সুনামগঞ্জে মামলার ঘটনায় দেওয়া বিবৃতিতে বিএনপি মহাসচিব এঘটনাকে অসত্য, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে মন্তব্য করেন।

মঙ্গলবার বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশে-বিদেশে সরকারের অপশাসন, কুশাসন আড়াল করার জন্য এই ধরনের মামলা। এটি অত্যন্ত সুস্পষ্ট যে, দেশে এখন মাফিয়া শাসন শুরু হয়েছে। বাংলাদেশে কারো বিরুদ্ধে মামলা দায়ের ও আদালতের রায় সরকারের ইচ্ছাতেই বাস্তবায়িত হয়।

তিনি বলেন, নানা অপকীর্তির কারণে দেশে-বিদেশে এই সরকারের ভাবমূর্তি চরমভাবে বিনষ্ট। এই কারণে সরকার বেপরোয়া হয়ে জনদৃষ্টিকে ভিন্নখাতে নিতে জিয়া পরিবারকে হেয় প্রতিপন্ন করার ব্যর্থ প্রচেষ্টার অংশ হিসেবে তারেক রহমানের বিরুদ্ধে ধারাবাহিকভাবে অসৎ উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের হিড়িক শুরু হয়েছে।

জনগণ সরকারের এই ধরনের দমণ-পীড়ণের নীতিকে ঘৃণাভরে প্রত্যাখান করেছে। কেউ সত্য উচ্চারণ করলেই তার ওপর নেমে আসে নির্মম নির্যাতন ও মিথ্যা মামলার খড়গ। সুনামগঞ্জের মামলাটিও এর ব্যতিক্রম নয়। সরকারের ভয়াবহ নির্যাতন ও নিপীড়ণে গোটা জাতি এখন চরম নিরাপত্তাহীনতার মধ্যে হাবুডুবু খাচ্ছে।