২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৬
শিরোনাম:

মামুনুলকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবি হেফাজতের

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে সংসদে যে বক্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন দলটির কেন্দ্রীয় সহকারী মহাসচিব সাখাওয়াত হোসেন রাজি।

রোববার (৪ এপ্রিল) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান। শনিবার (৩ এপ্রিল) নারায়ণগঞ্জের একটি রিসোর্টে মামুনুলকে অবরুদ্ধ করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।

সাখাওয়াত হোসেন রাজি বলেন, মামুনুল হক ও তার স্ত্রীকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে যে বক্তব্য দিয়েছেন তা ভুল তথ্যের ওপর ভিত্তি করে দেয়া হয়েছে। আমরা আশা করব তিনি তার এই বক্তব্য প্রত্যাহার করে নেবেন।

তিনি বলেন, সতী নারীকে অপবাদ দিয়ে একজন নারীর চরিত্র হরণ করা হয়েছে। মামুনুল হক তার স্ত্রীকে নিয়ে একটা রিসোর্টে গিয়েছিলেন, সেখানে ছাত্রলীগের লোকেরা তাকে হেনস্থা করেছে। তার নামে যে সমস্ত অডিও ক্লিপ বের করা হয়েছে এ বিষয়ে আমরা আইনগত পদক্ষেপ নেবো।

হেফাজতের এই নেতা আরো বলেন, আমরা এ ঘটনার প্রতিবাদে প্রকাশ্যে বিক্ষোভ করতে পারতাম, কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেটা করিনি। আমরা ইচ্ছা করলে কয়েক ঘণ্টার নোটিশে ঢাকায় ৫ লাখ লোকের সমাবেশ করতে পারতাম।

পূর্বপশ্চিমবিডি/