২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:২০
শিরোনাম:

লালমনিরহাটে আ.লীগ-ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৫

জেলা ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্করের নামে থানায় মামলার ঘটনায় আওয়ামী লীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষে অন্তত ৫ জন নেতাকর্মী আহত হয়েছে এমন খবর পাওয়া গেছে।

[৩] শনিবার (১০ এপ্রিল) দুপুরে জেলা শহরের বানিয়াপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও শহরজুড়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থান নিয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মতিয়ার রহমানের বোনের বাসায় হামলার অভিযোগ উঠে জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে। এ ঘটনায় জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে শুক্রবার থানায় মামলা করেছেন ভুক্তভোগী পরিবার।

[১] রাজশাহী হাসপাতালে করোনা উপসর্গে তিনজনের মৃত্যু ≣ [১] গণপরিবহন শর্ত উপেক্ষা করলে সরকার আরও কঠোর হবে: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ≣ [১] চট্টগ্রামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫৮৯০০ টাকা অর্থদণ্ড এবং ৪৫০০ পিস মাস্ক বিতরণ
[৫] এ দিকে জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবীতে জেলা ছাত্রলীগের কার্যালয়ে শুক্রবার রাতে সংবাদ সম্মেলন করেছেন জেলা ছাত্রলীগ। ছাত্রলীগের ওই মামলা প্রত্যাহার করা না হলে আগামী সোমবার জেলায় সকাল সন্ধ্যা হরতাল পালন করবেন জেলা ছাত্রলীগ। সম্পাদনা: জেরিন আহমেদ