১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:১৯
শিরোনাম:

কোম্পানীগঞ্জে আবার গুলি, পালাতে গিয়ে আহত ৫

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে গুলি ছোঁড়ার অভিযোগ উঠেছে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে। এসময় পালাতে গিয়ে পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ মে) বিকেল পৌনে ৫টার দিকে বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের করালিয়ার তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে এক রাউন্ড ব্যবহৃত কার্তুজ উদ্ধার করে।

আহতরা হলেন, পৌরসভার ৩নং ওয়ার্ডের নুর মোহাম্মদ রাজীব (৩০), আরিফুর রহমান রাহীম (২৮), পৌরসভা ৯নং ওয়ার্ডের করিম উদ্দিন শাকিল (২৩), কোরবান আলী রাকীব (২৪) ও রাজীব আহমেদ রিয়াদ (২৪)। তারা মিজানুর রহমান বাদলের অনুসারী হিসেবে পরিচিত।

আহত শাকিল জানান, বিকেল সাড়ে ৪টার দিকে পৌরসভা ৩নং ওয়ার্ডের করালিয়ার তিন রাস্তার মোড়ের পাশে বসে ১০-১২ জন কথা বলছিলাম। কিছুক্ষণ পর মির্জা কাদেরের অনুসারী কেচ্ছা রাসেল ও ডাকাত পিচ্ছি মাসুদের নেতৃত্বে ১০-১৫ জনের অস্ত্রধারী একটি গ্রুপ আমাদেরকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ও ইটপাটকেল নিক্ষেপ করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হলেও পালাতে গিয়ে আমরা পাঁচজন আহত হয়েছি।

কোম্পানীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. সেলিম মিয়া জানান, ঘটনাস্থল থেকে এক রাউন্ড ব্যবহৃত কার্তুজ উদ্ধার করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।