৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১০
শিরোনাম:

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে গজারিয়ায় সাংবাদিকদের মানববন্ধন

নেয়ামূল হক নয়ন গজারিয়া প্রতিনিধি:
 দৈনিক প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও তাকে হেনস্তাকারীদের বিচারের দাবিতে মুন্সীগঞ্জের গজারিয়ায় মানববন্ধন করেছে সাংবাদিকরা।
সকালে গজারিয়া উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে গজারিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শামীম, সিনিয়র সহ সভাপতি আমিরুল ইসলাম নয়ন, যুগ্মসাধারণ সম্পাদক নেয়ামূল হক নয়ন, কোষাধক্ষ্য মোয়াজ্জেম হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাবুসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তার বক্তব্যে প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, বেশ কিছুদিন ধরে স্বাস্থ্য খাতের দুর্নীতি নিয়ে রোজিনা ইসলাম গুরুত্বপূর্ণ কিছু রিপোর্ট জাতির সামনে তুলে ধরেছেন। তার রিপোর্টের মাধ্যমে স্বাস্থ্য খাতের দুর্নীতি নানা চিত্র জনগণের সামনে ফুটে উঠেছে। স্বাস্থ্য খাতের দুর্নীতি জনসমক্ষে প্রবেশ করায় আক্রোশের শিকার হয়েছেন রোজিনা ইসলাম। মন্ত্রণালয়ে তাকে যেভাবে ৫ ঘণ্টা আটকে রাখা হয়েছে সেটা নীতি বহির্ভূত। রোজিনা ইসলামের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে সেটা একেবারে হাস্যকর। অনতিবিলম্বে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি এবং তার হেনস্তাকারীদের আইনের আওতায় আনতে হবে।
সিনিয়র সহ সভাপতি আমিরুল ইসলাম নয়ন তার বক্তব্যে বলেন, অনতিবিলম্বে রোজিনা ইসলামকে মুক্তি না দেয়া হলে ধারাবাহিকভাবে একের পর এক কর্মসূচি দিতে থাকবেন তারা।