৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০২
শিরোনাম:

টাঙ্গাইল ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু

বুধবার (১৯ মে) দুপুর ১২টার দিকে ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের বাড়িয়াপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শুভপুর বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির বাগান মালি নুরুল ইসলাম, জোরারগঞ্জ থানা এলাকার আরিফ, জয়পুরের বিবি হাজেরা এবং অজ্ঞাত এক বৃদ্ধ। সূত্র: জাগো নিউজ

ছাগনাইয়ায় থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহবুবুর রহমান জানান, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে শুভপুরের বারাইয়াপুল পৌঁছলে এ সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন এবং ফেনী হাসপাতালে নেওয়ার পর তিনজন মারা যান।

নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। সূত্র: যুগান্তর অনলাইন এদিকে টাঙ্গাইল প্রতিনিধি জানায়, সকাল পৌনে পাঁচটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় সড়কদুর্ঘটনা য তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেনঃ হাইচের চালক হাসান (৩০), হেলপার ইমন (২৫) ও যাত্রী গোলাম মওলা ওরফে শামীম (২৮) । অপর যাত্রী মীমকে (২৪) গুরুতর আহত অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শামীম ও আহত মীম স্বামী-স্ত্রী। তাদের বাড়ী জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায়।

পুলিশ জানায়, ঈদের ছুটি শেষে বাড়ি থেকে শামীম স্ত্রী মীমকে সঙ্গে নিয়ে কর্মস্থল বি-বাড়িয়া যাচ্ছিলেন। সকালে তাদের বহনকারী হাইচ মহাসড়কের ওইস্থানে পৌছালে পূর্বে থেকে ওই স্থানে থেমে থাকা একটি কাভার্ড ভ্যান এর পিছনে ধাক্কা মারে।