১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১০
শিরোনাম:

ঝড়ে ভেঙে পড়া গাছের সামনে নাচ, সমালোচনার মুখে অভিনেত্রী (ভিডিও)

ঘূর্ণিঝড় তাওকতের প্রভাবে বিধ্বস্ত ভারতের মহারাষ্ট্র। মায়ানগর মুম্বাইয়ের রাস্তায় কোথাও পড়ে রয়েছে গাছ, কোথাও টিনের চাল উড়ে গেছে। এতে অনেকে মাথা গোজার ঠাঁই পর্যন্ত পাচ্ছেন না। এমন পরিস্থিতিতে ঝড়ে উপড়ে পড়া গাছের সামনেই নাচ করেন হিন্দি টেলিশিনের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা সিং। সেই ভিডিও আপলোড করেন নিজের ইনস্টাগ্রামে, যা ভালোভাবে নেননি তার ভক্তরা। বেশ সমালোচনা করেছেন অনেকে।

‘দিয়া অউর বাতি হাম’ ধারাবাহিকের মাধ্যমে হিন্দি টেলিভিশনে খ্যাতি পাওয়া দীপিকা গতকাল মঙ্গলবার ভিডিওটি পোস্ট করেন। পরে ভেঙে পড়া গাছের ডাল ধরে পোজ দিয়ে বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন। তাতেই ক্ষুব্ধ হয়েছেন অনেকে।

ওই ধরনের ভিডিও পোস্ট না করার পরামর্শ দিয়েছেন তার অনেক ভক্ত। আর অভিনেত্রীকে এভাবে বাইরে ঘুরে বেড়াতেও নিষেধ করা হয়েছে। ‘আপনার ঘরের ছাদ পোক্ত আছে তাই এই নাচ’, কটাক্ষ করে এমন মন্তব্যও করা হয়েছে। শুধু ইনস্টাগ্রাম নয় টুইটারেও সমালোচনা করেছেন ভক্তরা। অভিনেত্রীকে ‘নির্বোধ’ও বলা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, ভারতের পশ্চিম উপকূলে মহারাষ্ট্র, গুজরাটের মতো রাজ্যে তাণ্ডব চালানোর পর ঘূর্ণিঝড়টি নিম্নচাপে পরিণত হয়েছে। গত সোমবার ঝড়ের দাপটে মুম্বাই উপকূলের কাছে ডুবে যায় ‘পি ৩০৫’ নামের একটি বার্জ। সেখান থেকে অনেককে উদ্ধার করা হলেও এখনো নিখোঁজ অনেকেই।

আজ বুধবার সকালে ভারতীয় নৌবাহিনীর সদস্যরা আরব সাগরে ভাসমান ১৪টি মরদেহ উদ্ধার করেছে। এখনো জানা যায়নি কোন জলযানে ছিলেন ওই মৃত ব্যক্তিরা। গুজরাট উপকূলে প্রচুর বাড়ি ভেঙে পড়েছে, উপড়ে গেছে প্রচুর গাছ। ইতিমধ্যেই গোয়া, মহারাষ্ট্র, গুজরাটের মুখ্যমন্ত্রীদের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।