১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:১১
শিরোনাম:

নদীতে মায়ের সাথে গোসল করতে গিয়ে না ফেরার দেশে ৫ বছরের শিশু অয়ন–

নেয়ামূল হক নয়ন গজারিয়া প্রতিনিধি :
মায়ের সাথে গোসল করতে গিয়ে ৫ বছরের শিশু পানিতে পরে  মৃত্যু বরণ করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১২টার সময়। বালুয়াকান্দি গ্রামের নদীতে গোসল করতে যায় মা ও ছেলে। বৃহস্পতিবার দুপুর ১২টার সময় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রাকিবুল আরিফ।
গ্রামের প্রত্যক্ষদর্শী জানায়, মুন্সীগঞ্জের গজারিয়ার বালুয়াকান্দি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের স্বপন মিয়ার স্ত্রী তার ছেলে অয়ন মিয়া (৫) নিয়ে আড়ালিয়া নদীতে গোসল করতে যায়। অয়নকে গোসল করিয়ে উপরে শুকনা স্থানে বসিয়ে মা গোসল করতে নামে নদীতে। এ সময় ছেলে নদীতে ডুবে যায়। মা গোসল করে উঠে ছেলেকে দেখতে না পেয়ে অনেক খোঁজা খুজির পর শিশুটিকে পানির নীচে পাওয়া যায়।  পরে শিশুটিকে উদ্ধার করে আত্মীয় স্বজনের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবুল আরিফ মৃত্যু ঘোষণা করে।
বালুয়াকান্দি গ্রামের পশ্চিমপাড়ার স্বপন মিয়া ছেলে অয়ন মিয়ার (৫) লাশ দেখে স্থানীয় প্রতিবেশী ও আত্মীয় স্বজন ও সাধারণ মানুষ কান্নায় ভেঙ্গে পড়ে। জানাজা শেষে বালুয়াকান্দি কবর স্থানে শিশুটির লাশ দাফন করা হবে বলে পারিবারিকভাবে নিশ্চিত হওয়া গেছে।