১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৫২
শিরোনাম:

নওগাঁর বদলগাছীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ এবং আহত ৩

মোঃ ফারুক হোসেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছীতে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ এবং ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত ব্যক্তিরা হলেন বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউপি’র ভগবানপুর গ্রামের ভুট্টু মিয়ার ছেলে আবদুল মজিদ (২৮) ও কাশিমালা গ্রামের মৃত দছির উদ্দিনের ছেলে লিটন হোসেন (৩৬) এবং সোহান হোসেন (১৭) এবং আহত ব্যক্তিরা হলেন নিহত সোহানের বন্ধু নোমান হোসেন (১৭), আপন হোসেন (১৮) ভুটুভুটি চালক বেলাল হোসেন।

গত ২০ মে বৃহস্প্রতিবার বিকেল আনুমানিক ২:০০টার দিকে বদলগাছী আক্কেলপুর রোডে সেনপাড়া নামক স্থানে বদলগাছী অভিমুখে একই মটরসাইকেল যোগে ৩ বন্ধু আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই চালক সোহান হোসেন (১৭) মৃত্যুবরন করেন। নিহত সোহান হোসেন উপজেলার পাতরাবাড়ী গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

তার সাথে থাকা দুই বন্ধু ব্যাশপুর গ্রামের ফেরদৌসের ছেলে নোমান ও পাতরাবাড়ি গ্রামের তিতুনের ছেলে আপন গুরুত আহত হলে তাদেরকে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৮:৩০টার উপজেলার চকদেউলিয়া গ্রামের মতিউর রহমানের বাড়ির পাশের পুকুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউপি’র ভগবানপুর গ্রামের ভুট্টু মিয়ার ছেলে আবদুল মজিদ (২৮) ও কাশিমালা গ্রামের মৃত দছির উদ্দিনের ছেলে লিটন হোসেন (৩৬)। এ ঘটনায় আরো চালক ছুম্মা হোসেন (২৩) গুরুতর আহত হয়েছেন। তিনি ব্যাশপুর গ্রামের খোকন হোসেনের ছেলে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার পরিবারসূত্রে জানা গেছে।

ঘটনার বিবরণী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ৮:৩০টার দিকে ধানবোঝাই একটি ভটভটিতে চড়ে ৪/৫ জন শ্রমিক ভান্ডারপুর বাজারের দিকে যাচ্ছিলেন। পথে চকদেউলিয়া গ্রামের মতিউর রহমানের বাড়ির সামনে ভটভটিটি উল্টে পুকুরে পড়ে যায়। অন্যরা লাফ দিয়ে রক্ষা পেলেও দুই শ্রমিক পুকুরের পানিতে ধানের বস্তার নিচে চাপা পড়েন। স্থানীয় লোকজন এসে তাঁদের মৃত অবস্থায় উদ্ধার করেন। পুকুরসংলগ্ন কাঁচা রাস্তায় বৃষ্টির পানি আটকে গর্তের সৃষ্টি হয়। চালক দেখতে না পেয়ে ওই গর্তের ওপর ভটভটি তুলে দিলে গর্তে চাকা দেবে উল্টে পুকুরে পড়ে যায়। পুকুরের পানিতে ধানের বস্তায় চাপা পড়ে মজিদ ও লিটন মারা যান।

এ বিষয়ে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় বদলগাছী থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।