৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৮
শিরোনাম:

গুলশানে এসি বিস্ফোরণে দগ্ধ উত্তরা মটরসের ডিএমডির মৃত্যু

রাজধানীর গুলশানে একটি বাসায় এসি বিস্ফোরণে দগ্ধ উত্তরা মটরসের ডিএমডি ডুরান্ড মেহদাদুর রহমান ( ৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গতকাল রাত ১টার দিকে তার মৃত্যু হয়।
এর আগে গত ১৯ জুন শনিবার ভোরে গুলশান-১, ৮ নম্বর রোডের ১১ নম্বর বাড়ি ১১ নিজ বাড়িতে তিনি দগ্ধ হন। ওই রাতেই তাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। গুলশান থানার উপপরিদর্শক (এসআই) মো. বায়োজিদ বোস্তামী জানান, গুলশানের নিজ বাসায় এসির গোলযোগ থেকে আগুন লাগে। এতে তিনি দগ্ধ হয়েছেন। ওইদিন ভোর ৬টার দিকে তাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

তিনি জানান, তিনি উত্তরা মটরসের ডিএমডি হিসেবে কর্মরত ছিলেন। তার তার স্ত্রী ও সন্তান দেশের বাইরে থাকেন। গুলশানের বাসাটিতে একাই ছিলেন তিনি। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার চারগাছ গ্রামে। তার বাবার নাম মুখলেসুর রহমান।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, ১৯ তারিখ ভোর ৬টার দিকে তাকে ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ছাড়া তার শ্বাসনালি পুড়ে গিয়েছিল। চিকিৎসাধীন নিবিড় পরিচর্যা কেন্দ্রে গতকাল রাত ১টার দিকে তার মৃত্যু হয়।