১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:২৯
শিরোনাম:

সৌদিআরবে আগামীকাল থেকে শুধুমাত্র ভ্যাকসিন গ্রহণকৃতরাই শপিং মলসহ কর্মক্ষেত্রে  প্রবেশ করতে পারবে

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি :সৌদিআরবে আগামীকাল ১ আগস্ট রবিবার থেকে শুধুমাত্র করোনা ভ্যাকসিন গ্রহণকৃত ব্যক্তিরাই সকল শপিং মল ও বানিজ্যিক সেন্টারে প্রবেশ করতে পারবেন। নিজ মোবাইলের তাওয়াক্কালনা এপ্লিকেশনে ভ্যাকসিন গ্রহণ প্রমাণ প্রদর্শন করলে এসকল স্থানে প্রবেশের অনুমতি মিলবে I

আরব নিউজের প্রতিবেদনের বরাত সৌদি বাণিজ্য মন্ত্রণালয় জানিয়েছে, এই নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করতে সকল দোকান মালিককে নির্দেশ দেয়া হয়েছে।

করোনা ভ্যাকসিন এর দুই ডোজ গ্রহণকৃত ব্যক্তিরা, করোনা ভ্যাকসিন এর ১ ডোজ গ্রহণকৃত ব্যক্তিরা, এবং আক্রান্ত হয়ে সফলভাবে সুস্থ হওয়া ব্যক্তিরাই সকল শপিং মল, দোকানপাট, এবং বানিজ্যিক প্রতিষ্ঠানে প্রবেশ করতে পারবেন।

এর বাইরে  করোনা ভ্যাক্সিন গ্রহণ  ছাড়া  সৌদিতে বসবাস করা কোন ব্যক্তি আগামী ১ আগস্ট, রবিবার থেকে এসকল স্থানে প্রবেশ করতে পারবেন না।

ভ্যাকসিন এর একটি অথবা দুটি ডোজ গ্রহণকৃত ব্যক্তিরা, অথবা ইতিপূর্বে করোনায় আক্রান্ত হয়ে সম্পুর্ণ সুস্থ হয়ে ওঠা ব্যক্তিরা সৌদি আরবের সকল বানিজ্যিক কেন্দ্র, শপিং মল, পাইকারি ও খুচরা দোকান, রেস্টুরেন্ট, ক্যাফে, সেলুন, পার্লার, ইউটিলিটি মার্কেটসহ  সকল স্থানে প্রবেশ করতে পারবেন।