২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৩০
শিরোনাম:

খালেদা জিয়াকে জীবন থেকে সরিয়ে দেওয়ার চক্রান্ত শুরু হয়েছে: ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার ষড়যন্ত্র চলছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘আজকে দেশনেত্রী খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরিয়ে দেওয়ার জন্য ভয়াবহ চক্রান্ত চলছে। এখন তাকে তার জীবন থেকেও সরিয়ে দেওয়ার চক্রান্ত শুরু হয়েছে।’

খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহতায়ালা তাকে যেন সুস্থতা দান করেন। এটি শুধু বিএনপির জন্য নয়, তার পরিবারের জন্য নয়; এ দেশের ১৬ কোটি স্বাধীনতাকামী মানুষের জন্য তাকে আমাদের বড় প্রয়োজন।

সরকারের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, আজকে সভা-সমাবেশ করার অনুমতি পাই না। কারণ এই ফ্যাসিস্ট সরকার জানে, আজকে যদি আমরা জনগণকে সঙ্গে নিয়ে বের হই, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির প্রশ্নে দেশের সবাই উজ্জীবিত হবেন।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান ও আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ উপস্থিত ছিলেন।