২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৫১
শিরোনাম:

পুলিশ সুপারের নাম ভাঙ্গিয়ে অর্থ হাতিয়ে নেওয়া কথিত সাংবাদিক আসাদুল্লাহর বিরুদ্ধে মানববন্ধন—-

মুন্সিগঞ্জ গজারিয়া প্রতিনিধি:
মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ভবেরচর বাসস্ট্যান্ডে বেলা এগারো ঘটিকার সময় পুলিশ কনস্টেবল পদে চাকরি দিবে বলে টাকা নেয় কথিত সাংবাদিক আসাদুল্লাহ। চাকুরী না হওয়ায় সে অর্থ ফেরত চেয়ে ভুক্তভোগী পরিবারগুলো গ্রেফতার ও বিচার চেয়ে মানববন্ধন করেন ।
বিগত তিন চার মাস পূর্বে মুন্সিগঞ্জ জেলায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে পুলিশ প্রশাসন।
জনবল নিয়োগের সুযোগ নিয়ে পুলিশ সুপার মুন্সিগঞ্জ এর নাম ভাঙ্গিয়ে পুলিশের কনষ্টবল পদ সহ অন্যান্য দপ্তরে চাকরি দিবে বলে ভুক্তভোগী পরিবার গুলো হতে প্রায় ৫০ লক্ষ টাকা হাতিয়ে নেয় তথ্য গোপন কারি ভাড়াটিয়া, অস্থায়ী ,গজারিয়া উপজেলায় মাই টিভি সাংবাদিক পরিচয় দানকারী আসাদুল্লাহ।
ভুক্তভোগী সিএনজি চালক মোস্তফা জানান আমার বাড়ি ইমামপুর ইউনিয়নের করিমখা গ্রামে, আসাদুল্লাহ আমার ছেলেকে পুলিশে চাকরি দিবে বলে সাক্ষীদের উপস্থিতিতে আমার নিকট হতে ১০ লক্ষ টাকা ও নিপা স্টুডিও হতে ২ লক্ষ ৫০ হাজার টাকা সহ সাত থেকে আটটি পরিবার হতে মোট ৫০ লক্ষ টাকার মতন হাতিয়ে নেয় কথিত সাংবাদিক আসাদুল্লাহ।
নিপা স্টুডিওর মালিক আল আমিন জানান চাকুরী না হওয়ায়  টাকা ফেরতের ব্যাপারে বেশ কয়েকবার ভবেরচর সিনেমা হলের ভাড়া বাসায় তৃতীয় তলায় গেলে তাকে পাওয়া যায়নি ,এমনকি তার মোবাইল দিলে ফোন রিসিভ করেনা। তার স্ত্রী কে তার ব্যাপারে বললে তারা  কিছুই জানে না বলে জানায়।
ক্ষুদ্র ব্যবসায়ী ,গরীব অসহায় পরিবার গুলো বিভিন্ন আত্মীয়-স্বজন ও অর্থলগ্নিকারীদের কাছ থেকে চড়া সুদে টাকা এনে কথিত সাংবাদিক আসাদুল্লাহর হাতে তুলে দেয়। কথা ছিল চাকুরী না হলে সাথে সাথে টাকাগুলো ভুক্তভোগীদের হাতে তুলে দিবে আসাদুল্লাহ।
টাকা ফেরত না দিয়ে প্রিমিও ব্রান্ডের গাড়ি ব্যক্তিগত ব্যবহারের জন্য ক্রয় করে।  আমরা অর্থলগ্নিকারীদের চড়া সুদ দিতে দিতে নিঃস্ব হয়ে গেছি। আজ অপেক্ষার চূড়ায় নিঃস্ব হয়ে প্রশাসনের কাছে যথাযথ সাহায্য কামনা করি।
মানববন্ধনটি ভবেরচর বাস স্ট্যান্ড হতে আনন্দ মেলা সিনেমা হল হয়ে গজারিয়া উপজেলা প্রেসক্লাবের সামনে কিছু সময় অবস্থান করে গজারিয়া থানায় প্রবেশ করে।
কর্তব্যরত গজারিয়া থানার তদন্ত কর্মকর্তা তানভীর আহমেদ জানান আপনারা কোর্টে মামলা করেন। ওয়ারেন্ট হলে আটক করব।