২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ৪:০৩

আমি এখন পর্যন্ত ভার্জিন: শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সৌন্দর্য দেখে মাতোয়ারা হন তার ভক্তরা। বারবার তার প্রেমে পড়েন। কখনো শাড়ি পরে তাক লাগান এই সুন্দরী। আবার বোল্ড ড্রেসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জেল্লা হয় দেখার মতো। দিন দিন গ্ল্যামার বাড়ছে এই অভিনেত্রী।

এরই মধ্যে জীবনের ৩৪ বসন্ত পার করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিবাহ করে চার নম্বর সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। আর বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গে বন্ধুত্বের বিষয়। সবটা নিয়েই ইতোমধ্যে নায়িকা সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত আলোচিত হচ্ছেন।

অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়ে মুখরোচক চর্চা চলতেই থাকে নেটদুনিয়ায়। তার প্রেম, বিয়ে নিয়ে নেটিজেনদের চর্চার শেষ নেই। যদিও এসব নিয়ে কোনো ধরনের অভিযোগ নেই নায়িকার। তবে এবার সবকিছুকে পেছনে ফেলে নিজেকে সিঙ্গেল এবং ভার্জিন বলে দাবি করলেন শ্রাবন্তী। তার কথায়, আমি প্রপার সিঙ্গেল।

শ্রাবন্তী কবে চতুর্থ বিয়ে করছেন জানতে চাইলে জবাবে তিনি বলেন, আমি এখন পর্যন্ত সিঙ্গেল রয়েছি, পরিবার পরিজন নিয়ে বেশ ভালো আছি। আমি এখন পর্যন্ত ভার্জিন, মনের দুঃখ-কষ্ট কেউ বোঝার চেষ্টা করে না।

উল্লেখ্য, অভিনেত্রী প্রেম করেই তিন তিনটি বিয়ে করলেও, এখন সবটাই অতীত! মাঝে অভিনেত্রীর চতুর্থ প্রেমের গুজব উঠলেও তা এখন শেষের দিকে।