১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:২০
শিরোনাম:

অ্যাডাল্ট নায়িকা গরিমার স্বপ্ন রয়ে গেল অধরা

ভারতের অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় পরিচিত নাম গরিমা জৈন। প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত ধারাবাহিকগুলোয় নিয়মিতই দেখা যায় তাকে। সম্প্রতি অভিনেতা সতীশ কৌশিকের মৃত্যুতে ভেঙ্গে পড়েছেন তিনি। কারণ অভিনেতার মৃত্যুতে স্বপ্ন ভেঙ্গে গেল গরিমার। আনন্দবাজার

সতীশের মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক মাধ্যমে গরিমা লিখেছেন, (সতীশের) পরের ছবির জন্য নির্বাচিত হয়েছিলাম। সে জন্য তাঁর সঙ্গে দেখা করার কথাও ছিল। তবে সেটা এখন স্বপ্নই রয়ে গেল। সঙ্গে জুড়ে দিয়েছেন কান্নার ইমোজি।

ষাটোর্ধ্ব সতীষ কৌশিক মৃত্যুর আগ পর্যন্ত অভিনয়ের সঙ্গেই যুক্ত ছিলেন। কয়েক দিন আগেও একটি সাক্ষাৎকারে বলেছিলেন, এ বয়সে যা কাজ করছি, সে সুযোগ আমার কুড়িতে পাইনি। অপরদিকে, ২৯ বছর বয়স্কা গরিমা ২৪ বছর ধরেই অভিনয় করছেন। এত দিন পর সতীশের পরিচালনায় বড়সড় সাফল্যের আশায় ছিলেন তিনি।

টেলিভিশনে বেশ পরিচিত মুখ গরিমা। পাঁচ-ছয় বছর বয়স থেকেই ছোট পর্দায় কাজ শুরু করেন। ১৯৯৯ সালে ‘বালিকা বধূ’-তে অনন্যা হয়ে এসেছিলেন। তার পর থেকে ‘মহাভারত’, ‘তন্ত্র’, ‘শক্তি-অস্তিত্ব কে এহসাস কি’, ‘কবচ’ এবং ‘মধুবালা’-তে কাজ করেছেন স্কুলে পড়াশোনার ফাঁকেই। ‘বালিকা বধূ’র মতো ঘরোয়া ধারাবাহিক দিয়ে অভিনয়জীবন শুরু করলেও প্রাপ্তবয়স্কদের সিরিজে ইমেজ গড়েছেন তিনি।

২০২০ সালে তাকে দেখা গিয়েছিল ‘গান্ধী বাত’, ‘এক্সএক্সএক্স’ এবং ‘টুইস্টেড’-এর মতো অ্যাডাল্ট ওয়েব সিরিজে। সে বছরই ‘মস্তরম’-এর মতো ইরোটিক সিরিজেও এসেছিলেন। একের পর এক অ্যাডাল্ট সিরিজ করলেও বলিউডি ছবিতে বড়সড় সাফল্য অধরা ছিল গরিমার। যদিও ২০১৯ সালে রানি মুখার্জির সঙ্গে ‘মর্দানি ২’-তে অভিনয় করেছেন তিনি। রানির সে ছবি বক্স অফিসে সফল হলেও তাতে বিশেষ লাভ হয়নি গরিমার।